Gadgets

ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিমের দাম ২০২৪

বর্তমান সময়ে রূপচর্চার জন্য মেয়েরা অনেক কিছুই করে থাকে। যেমনটা প্রাচীনকাল থেকে হয়ে আসছে‌। সৌন্দর্য বারাতে কিংবা ত্বক কে কোমল করতে বিভিন্ন ফেসিয়াল এবং ক্রিম ব্যবহার করে থাকে। তবে বর্তমান সময় অনুযায়ী বাজারে অনেক রকম ক্রিম লক্ষ্য করা যায়। যেগুলো ব্যবহার মানুষের জন্য খুবই ক্ষতিকর। তাই আজকাল মেয়েরা এই সমস্ত ক্রিমগুলো ব্যবহারে অনেকটাই ভয় পেয়ে থাকে। 

যার কারণে আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে বেশ কিছু মানসম্মত কোয়ালিটির ফর্সা হওয়া ক্রিম এর সন্ধান নিয়ে এসেছি। যেগুলো ব্যবহারের ফলে মেয়েদের সৌন্দর্য আরো বৃদ্ধি পাবে এবং ত্বক খুবই কোমল দেখাবে। তাই আপনারা যারা বর্তমানে একটি মানসম্মত কোয়ালিটির বা ভালো মানের ফর্সা হওয়ার ক্রিমের সন্ধান করছেন। তারা আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন। কোন কোন ক্রিম গুলো আপনাদের জন্য সুবিধা জনক।

তাই আর বেশি দেরি না করে আমাদের এই আর্টিকেলটি সম্পন্ন করে জেনে নিন ফর্সা হওয়া বিভিন্ন ক্রিমের দাম। তবে শুধুমাত্র মেয়েরাই নয় অনেক পুরুষ মানুষও এ সমস্ত ফর্সা হওয়া ক্রিমের সন্ধান করে থাকেন। তাদের জন্যও বা ছেলেদের জন্যও রয়েছে ভালো মানের ক্রিম। 

যেগুলো ব্যবহারের ফলে তাদের সম্পূর্ণ সমস্যা দূর হয়ে যাবে। এছাড়াও ত্বকের অন্যান্য সমস্যা গুলো খুব সহজেই এই ক্রিম ব্যবহারের মাধ্যমে ভালো করা সম্ভব। তাই ছেলে এবং মেয়ে উভয়েরই ক্রিম গুলো সম্পর্কে ভালোভাবে জেনে নেবেন। এবং তার দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিবেন।

স্থায়ীভাবে ফর্সা হওয়া ক্রিম:

অনেকে অনেক রকম ক্রিম ব্যবহার করেছেন। তবে ব্যবহার করে কোনরকম সঠিক ফলাফল না পাওয়ায় অনেকেই এই ফর্সা হওয়া ক্রিমগুলো ব্যবহার করতে ভয় পায়। তবে আপনারা আমাদের এই আর্টিকেলে প্রকাশ করা ক্রিমগুলো ব্যবহারের ফলে আর ঠকতে হবে না বলে মনে করছি। আপনারা আপনাদের ত্বকে এই ক্রিমগুলো ব্যবহারের ফলে নিজেরাই এর ফলাফল জানতে পারবে। যা দেখে আপনিও মুগ্ধ হবেন এই ক্রিমগুলো ব্যবহারের ফলে। তাই আর দেরি না করে জেনে নিন। মেয়েদের ব্যবহার উপযোগী বেশ কিছু ক্রিমের সম্পর্কে বিস্তারিত তথ্য।

১. Wow Fairness Cream

ইন্ডিয়ান একটি কোম্পানির নাম হল wow. এই কোম্পানির তৈরি খুবই ভালো একটি ক্রিম হল ফেয়ারনেস ক্রিম। আপনারা এতদিন পর্যন্ত যে সমস্ত ক্রিমগুলো ব্যবহার করেছেন। সে সমস্ত ক্রিমগুলো থেকে এই ক্রিম টি খুবই ভালো হবে বলে মনে করা যায়। এই ক্রিমটি ব্যবহার করাই আপনাদের স্কিনে কোনো রকম ক্ষতিকর ইফেক্ট পড়বে না বলে মনে করছি। কেননা এতে ক্ষতিকর সালফেটস, সিলিকনস এবং প্যারাবেন্স থেকে পুরোপুরি মুক্ত। যার কারনে এই ক্রিমটি ব্যবহার করে মেয়েদের ত্বকে কোনরকম ক্ষতিকর ইফেক্ট পড়ে না।

তবে ক্রিমটি ব্যবহারের ফলে সঠিক ফলাফল পাবেন বলে নিশ্চিত করা যায়। তাই এই ক্রিমটি যদি আপনি বাংলাদেশী টাকায় নিতে চান। তবে এই ক্রিমটির দাম পড়বে,, ১১২০ টাকা

২. Himalaya herbal Clear Complexion

ইন্ডিয়ায় তৈরি একটি বিশেষ কোম্পানির প্রোডাক্ট হলো হিমালয়া হারবাল ক্লিয়ার ক্রিমটি। একটি বিশেষত্ব হল এটি সম্পূর্ণ ক্রিমটায় প্রাকৃতিক ভাবে তৈরি। যার কারণে এতে কোনো রকম ক্ষতিকর কেমিক্যাল ছাড়াই তৈরিতে ব্যবহারের ফলে কোনরকম সমস্যা দেখা দেয় না।বাংলাদেশের বেশিরভাগ মানুষই এই হিমালয়া ক্রিমটি ব্যবহার করে থাকে। যার গুণাগুণ এবং মানে প্রতিটি ব্যবহারকারী মেয়েরাই মুগ্ধ।

তবে অন্যান্য ক্রিমের চাইতে এই হিমালায়া ক্রিমটির দাম সামান্য কিছু বেশি। কেননা এটি অত্যন্ত মানসম্মত একটি পণ্য। যাতে করে এই ক্রিমটি নিতে আপনাদেরকে খুব একটা বেশি টাকা দিতে হবে না। একটি ভালো মানের ক্রিম হিসেবে আপনারা সঠিক দামে এই ক্রিমটি কিনতে পারবেন বলে মনে করছি। তাই এই ক্রিমটি যদি আপনারা বাংলাদেশ থেকে নিজেই ক্ষেত্রে এর দাম পড়বে,,, ১২০০ টাকা এছাড়াও আরও বেশ কিছু ক্রিম রয়েছে। যেগুলো ব্যবহারের ফলে আপনারা আপনাদের স্কিনের সকল সমস্যা দূর করতে পারবেন। যেমন,,

OLAY White Residence

মূল্য :৮৫০ টাকা

03+ Whitening Cream

মূল্য :৭০০ টাকা

StBotanica Pure Radiance Anti Ageing & 

Face Brightening Cream

মূল্য :১০৮০ টাকা

Related Articles

Back to top button
Close