Gadgets

আরএফএল সাবমারসিবল পাম্পের দাম ২০২৩

আপনি আরএফএল কোম্পানির সাবমারসিবল পাম্প এর দাম সম্পর্কে জানতে চান। তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি আরএফএল কোম্পানির তৈরি সাবমারসিবল পাম্প এর দাম সহ আরো নানান তথ্য।যে তথ্যগুলো একজন পাম্প ক্রেতার জন্য জানা খুবই গুরুত্বপূর্ণ।

কেননা আপনারা শুধুমাত্র আমাদের এই আর্টিকেল থেকে আর এফ এল সাবমারসিবল পাম্পের দাম সম্পর্কেই নয়। এছাড়াও সাবমারসিবল প্রতিটি পাম্পের সম্পর্কে বিস্তারিত ধারণা আপনাদেরকে দিয়ে দেব।

যাতে করে আপনারা খুব সহজেই জানতে পারবেন এই পাম্পটি সম্পর্কে। এবং আপনি এই তথ্যগুলো পাবার পরে নিজে থেকেই ধারণা করে নিতে পারবেন। আপনার জন্য কতটুকু প্রয়োজন এই সাবমারসিবল পাম্প।

বাংলাদেশে বর্তমানে বিভিন্ন কোম্পানির সাবমারসিবল পাম্প রয়েছে। যার গুনাগুন এবং বৈশিষ্ট্য সম্পর্কে আমরা অনেকেই জানিনা। তবে এত এত কোম্পানির ভেতরে কোন কোম্পানিটি আপনার কাছে ভালো হবে। তা আপনি শুধুমাত্র নাম কিংবা দাম দেখে বিচার করতে পারবেন না।

কোন কোম্পানির পাম্প গুলো ভালো এটা জানতে আপনাকে সেই পণ্যের সম্পর্কে ভালোভাবে জানতে হবে। যেমন rfl কোম্পানি সম্পর্কে আমরা সকলেই জানি। এবং কি কি পণ্য তৈরি করে থাকে কোম্পানি তাও আমরা সকলেই জানি।

আরএফএল কোম্পানি বেশ পুরনো একটি প্রতিষ্ঠান। যার প্রতিটি পণ্যই বাংলাদেশের ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করছে। ঠিক তেমনি ভাবে আরএফএল সাবমারসিবল পাম্পগুলোর ও রয়েছে ব্যাপক প্রচলন।

কৃষকরা তাদের প্রয়োজনের জন্য এই সাবমারসিবল পাম্প গুলো কিনে থাকে। এবং নিজেদের কাজে সঠিক ব্যবহার করতে পারে। এই পাম্পের দারা খুব সহজেই দূর থেকে পানি টেনে আনা সম্ভব।

তবে শুধুমাত্র কৃষকরায় ব্যবহার করেনা এই সাবমারসিবল পাম্প গুলো। বিভিন্ন বাসাবাড়ি কিংবা বিভিন্ন অফিস আদালতেও এ সমস্ত পাপগুলো লাগানো হয়ে থাকে। কেননা প্রতিটি জায়গাতেই পানির ব্যবহার হয় বা পানির প্রয়োজন হয়ে থাকে।

তাই সুষ্ঠুভাবে পানির ব্যবহার করতে এই সমস্ত আরএফএল সাবমারসিবল পাম্পগুলো ব্যবহার করে আসছে বিভিন্ন শ্রেণীর মানুষ। তাই আর কথা না বাড়িয়ে জেনে নিন। আরএফএল কোম্পানির সাবমারসিবল পাম্প এর দাম সহ তার বৈশিষ্ট্য।

আর এফ এল সাবমারসিবল পাম্প এর দাম

আরএফএল কোম্পানির সাবমারসিবল পাম্প শুধুমাত্র একটি নয় আপনি বিভিন্ন সাইজের এবং বিভিন্ন দামে এই পাম্প গুলো কিনতে পারবেন বাংলাদেশের যেকোনো পাম্প এর দোকান থেকে। নিচে আমরা আর এফ এল কোম্পানির প্রতিটি সাবমারসিবল পাম্প এর সম্পর্কে এবং তার দাম সম্পর্কে বিস্তারিতভাবে প্রকাশ করছি।

প্রথমে আপনাদেরকে আরএফএল কোম্পানির সবচাইতে চিপরেটের সাবমারসিবল পাম্পের সম্পর্কে জানাবো এই পাম্পের মডেল নাম্বার হল,,Water Pump Centrifugal 1″X1″-0.5HP (RCm-130)।

অনেকেই কম দামে সাবমারসিবল পাম্পের সন্ধান করে থাকে। তাই যাদের একটি ছোট এবং কম দামি সাবমারসিবল পাম্প প্রয়োজন তারা এই পাম্পটি অনায়াসে নিতে পারে। নিচে এই ওয়াটার পাম্পটির দাম এবং স্পেসিফিকেশন প্রকাশ করা হলো।

দাম : ৪,১৮১ টাকা

মডেল : BBY03343

ব্র্যান্ড: আরএফএল

বিভাগ: জল পাম্প

ঘরোয়া ব্যবহার : ২য় তলা পর্যন্ত

পাওয়ার (HP): 0.5

Sn. (ইঞ্চি): ১

Dn. (ইঞ্চি): ১

শক্তি (KW): 0.37

ক্ষমতা H(m): 24~9

পাওয়ার : 220V

ক্ষমতা (Q-l/m): 15~50

এছাড়াও আর এফ এল কোম্পানির রয়েছে বেশ কিছু সাবমারসিবল পাম্প তার ভিতরে খুবই পরিচিত একটি পাম্প হল,,RFL Water Pump Jet 1″X1″-1HP (RSJm10M). এই পাম্পটিও একটি খুবই মানসম্মত কোয়ালিটির পাম্প। যা আপনারা ব্যবহার এবং গুনেই বুঝতে পারবেন। পাম্পের সম্পর্কে নিজে বিস্তারিত প্রকাশ করা হলো।

দাম: ৫,৮৭৬ টাকা

বিভাগ: জল পাম্প

Sn. (ইঞ্চি): ১

Dn. (ইঞ্চি): ১

ঘরোয়া ব্যবহার : ৪র্থ তলা পর্যন্ত

শক্তি (KW): 0.75

পাওয়ার : 220V

পাওয়ার (HP): 1.0

ক্ষমতা H(m): 46~18

ক্ষমতা (Q-l/m): 5~90

এই পাম্পের রয়েছে বিশেষ ধারণ ক্ষমতা। সর্বোচ্চ আপনার চতুর্থতলা পর্যন্ত এই পাম্পের দ্বারা পানি সংগ্রহ করতে পারবেন। তাই আপনাদের তাদের বাসা বাড়ির জন্য একটি পাম্প প্রয়োজন তারা এই পামটি দ্বিধা ছাড়াই নিতে পারেন। এবং নিজেদের প্রয়োজনে সঠিক ব্যবহার করতে পারেন।

Related Articles

Back to top button
Close