Gadgets

ওয়ালটন ফ্রিজের ১২ সেফটি দাম ২০২৪ – কম দামে ওয়ালটনের সেরা ফ্রিজ

আমরা যখন কেউ কোন ফ্রিজ কেনার কথা চিন্তা করি তখন আমাদের মাথায় শুধুমাত্র একটি নামে আসে যে নামটি হল ওয়ালটন। কেননা সচরাচর আমরা ওয়ালটনের ফ্রিজি ব্যবহার করে থাকি। এছাড়াও ওয়ালটন ফ্রিজের গুণে মুগ্ধ প্রতিটি মানুষই ওয়ালটনের প্রতি একটি অন্যরকম আস্থা রাখতে পারে।

বিভিন্ন ডিজাইন এবং বিভিন্ন সাইজের কম্বিনেশনে তৈরি হয়ে থাকে ওয়ালটন ফ্রিজ গুলো। যার কারণে মানুষ তাদের প্রয়োজনীয় চাহিদা মেটাতে বিভিন্ন ডিজাইন এবং বিভিন্ন মডেলের ফ্রিজগুলো ক্রয় করতে পারে। এছাড়াও খুবই কম মূল্যে ওয়ালটন ফ্রিজগুলো ক্রয় করতে পারা যায় বলে সকল মানুষ ওয়ালটনের দিকেই বেশি ঝুঁকে। তাই খুব সহজে আপনিও আপনার পছন্দের মডেলের ফ্রিজ বাংলাদেশের যেকোনো ওয়ালটন শোরুম থেকে সুলভ মূল্যে ক্রয় করতে পারবেন বলে নিশ্চিত করা যাচ্ছে।

তবে বেশিরভাগ মানুষেরই পরিবার ছোট হওয়ায় অনেকেই একটি ছোট সাইজের ফ্রিজের সন্ধান করে থাকে। তাই এই সমস্ত মানুষদের চাহিদা মেটাতেই ওয়ালটন কোম্পানি নিয়ে এসেছে ১২ সেফটি সাইজের বেশ কিছু ডিজাইনের আকর্ষণীয় ফ্রি। ১২ সেফটি যে সমস্ত ওয়ালটন ফ্রিজগুলো ওয়ালটন কোম্পানি তৈরি করেছে সেগুলোতে ব্যবহারযোগ্য প্রতিটি পার্টসগুলোই উন্নতমানের যার কারণে ফ্রিজ চালাতে বা ব্যবহারে কোনরকম সমস্যা হয় না।

এছাড়া ওয়ালটন ব্যতীত যে সমস্ত ফ্রিজ কোম্পানি রয়েছে। যেগুলোর ফ্রিজগুলো মানের দিক থেকে কেমন ভালো না হওয়ায় বাড়তি বিল বৃদ্ধি পেয়ে থাকে। তাই মাস শেষে প্রতিটি মানুষেরই বাড়তি বিলের জন্য অর্থ অপচয় হয়ে যায়। তবে ওয়ালটন ফ্রিজ ব্যবহারের ফলে আপনারা খুব সুবিধার্থেই ব্যবহার করতে পারবেনা। যার কারণে আপনাদের বাড়তি বিল দিতে হয় না। তাই আর বেশি দেরি না করে জেনে নিন। ওয়ালটন কোম্পানির বিভিন্ন ডিজাইনের ১২ সেফটি ফ্রিজ গুলোর দাম সম্পর্কে বিস্তারিত।

১২ সেফটি ওয়ালটন ফ্রিজ ব্যবহারের সুবিধা:

যে সমস্ত ব্যক্তিদের পরিবার অনেক ছোট তাদের জন্য এই ১২ সেফটি ওয়ালটন ফ্রিজটি খুবই মানসম্মত। কেননা অতিরিক্ত বড় সাইজের ফ্রিজ নিয়ে অযথাই অপচয়ের থেকে এই ১২ সেফটি ফ্রিজ গুলো ক্রয় করায় সবথেকে বেশি ভালো। এছাড়াও আপনারা যখন কোন বাসা বাড়ি কিনবা ভাড়া বাড়িতে থাকবেন সেই সময় অতিরিক্ত বড় সাইজের ফ্রিজ হলে তা টানা পাড়া করা অনেকটাই কঠিন। তবে আপনি যদি ১২ সেফটি সাইজের এই ছোট্ট ফ্রিজটি ক্রয় করেন। সেই ক্ষেত্রে ভাড়া বাড়ি তে খুব সহজেই এই ফ্রিজটি নাড়াচাড়া করাতে পারবেন।

এবং আপনাদের খুবই কম টাকা বাজেট থাকলেও আপনারা ১২ সেফটি ফ্রিজটি অনায়াসে কিনতে পারবেন। এতে আহামরি কোন দাম ধরা হয়নি। আপনাদের নির্দিষ্ট বাজেটের মধ্যেই এই ১২ সেফটি ফ্রিজটি আপনারা কিনতে পারবেন। তাই এক্ষুনি জেনে নিন ওয়ালটন কোম্পানির বিভিন্ন মডেলের 12 সেফটি ফ্রিজের নাম এবং তার দাম সম্পর্কে বিস্তারিত।

১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম:

WFC-3F5-GDNE-XX (Inverter) রেফ্রিজটি ওয়ালটন কোম্পানির খুবই গুরুত্বপূর্ণ ফ্রিজ অন্যান্য ফ্রিজ থেকে একটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক পর্যায়ের মেটেরিয়াল যার কারণে ফ্রিজটি খুব দ্রুত শীতল করতে স্বাক্ষর এছাড়াও কন্ট্রোল করে আপনি আপনার নিয়ন্ত্রণ অনুযায়ী এই বৃষ্টিতে শীতল করতে পারবেন। তাই এই বৃষ্টি বাংলাদেশের যেকোনো ওয়ালটন শোরুম থেকে নিতে দাম পড়বে ৪০,৩৯০ টাকা।

এছাড়াও ওয়ালটনের একটি ১২ সেফটি ভালো ফ্রিজের মডেল হল WFC-3F5-GDXX-XX (Inverter)। এই মডেলের ফ্রিজটি অনেকেই পছন্দ করে থাকে। এবং দামের দিক থেকেও এই ফ্রিজটি কিনে আপনারা লাভবান হতে পারবেন তাই যদি আপনারা নিতে চান। সেই ক্ষেত্রে ৩৯, ৩০০ টাকা দিতে হবে। এছাড়াও নিচে বেশ কিছু ওয়ালটন ১২ সেফটি ফ্রিজের মডেল এবং তার দাম সম্পর্কে আলোচনা করা হলো মনোযোগ সহকারে জেনে নিন।

WFE-3E8-GDXX-XX

৩৫৮ লিটার

৩৬,৩৫০ টাকা

WFC-3D8-GDEH-DD (Inverter)

৩৫৮ লিটার

৩৯,৯৯০ টাকা 

WFB-2E4-GDSH-XX

২৬৮ লিটার

৩১,৪০০ টাকা 

WFB-2E4-GDXX-XX

২৬৮ লিটার

২৯,৬৫০ টাকা

WFB-2E0-GDEL-XX

২৫০ লিটার

২৮,৫০০ টাকা

WFB-2E0-GDSH-XX

২৫০ লিটার

২৮,৭০০ টাকা 

WFA-2D4-GDXX-XX

২৪৪ লিটার

২৬,৯৫০ টাকা

WFB-2B3-GDEL-XX

২২৩ লিটার

২৬,৩৫০ টাকা

WFD-1D4-RXXX-XX

১৫৭ লিটার

১৯,৩৪০ টাকা 

WFD-1D4-MBXX-XX

১৯,৩৫০ টাকা

WFD-1B6-MBXX-XX

১৭,৯৯০ টাকা

WFD-1B6-RDXX-XX

 ১৭,৯৯০ টাকা

WFD-1B6-GDEL-XX

Related Articles

Back to top button
Close