Gadgets

ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২৩

আপনার হয়তো অনেকে আছেন যারা ওয়ালটন ১৪ সেফটি একটি ফ্রিজ কেনার কথা চিন্তা করছেন। তবে ওয়ালটন 14 সেফটি ফ্রিজ সম্পর্কে আপনাদের কোন রকম ধারণা না থাকায় বিভিন্ন রকম ভাবে জানার চেষ্টা করছেন এই ওয়ালটন ফ্রিজ সম্পর্কে।

সেই দিক বিবেচনা করে আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি ওয়ালটন 14 সেফটি ফ্রিজের সম্পর্কে বিভিন্ন তথ্য। আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে খুব সহজেই জানতে পারবেন ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের সম্পর্কে। বিস্তারিত আপনার অজানা অনেক তথ্য পাবেন বলে আশা করা যায়।

মানুষের জীবনযাপন কিংবা পারিবারিক দিক থেকে অনেক কিছুর প্রয়োজন হয়ে থাকে। যেমন জীবন যাপনের ক্ষেত্রে একটি ফ্রিজ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সাংসারিক জীবন কিংবা অন্যান্য কারণে ও ফ্রিজ ব্যবহার হয়ে থাকে।

যেমন ওষুধের দোকান, ফলের দোকান,কেক এর দোকান সহ আরো নানান কারণে মানুষ ফ্রিজ ব্যবহার করে থাকে। তবে যে ব্যক্তি যে কারণেই হোক না কেন প্রত্যেকের ফ্রি সম্পর্কে ভালোভাবে ধারণা নিয়েই ফ্রিজ কেনার কথা চিন্তা করতে হবে। 

কারণ এখন বর্তমানে অনেক কোম্পানি রয়েছে যারা বিভিন্ন সাইজের ফ্রিজ তৈরি করছে। এই সমস্ত কোম্পানি গুলোর মধ্যে কোন কোম্পানি ভাল কিংবা খারাপ তা হয়তো আপনি সঠিক ভাবে জানেন না। যার কারণে আমরা আপনাদেরকে বুঝিয়ে দেবো অন্যান্য কোম্পানির তুলনায় ওয়ালটন কোম্পানি কতটুকু বিশ্বাসযোগ্য এবং মানসম্মত।

ওয়ালটন ফ্রিজ কোথায় কিনবেন:

প্রতিটি জায়গাতেই ওয়ালটনের বেশ কিছু শোরুম লক্ষ্য করা যায়। যেগুলোতে ওয়ালটনের প্রতিটি পণ্যই বিক্রি হয়ে থাকে শুধুমাত্র ফ্রিজ নয়। ঠিক তেমনি আপনি আপনার নিকটস্থ বাজারে গিয়ে ও ওয়ালটনের শোরুমে খুব সহজেই এই ১৪ সেফটি ফ্রিজটি খুঁজে পাবেন। এবং নির্দিষ্ট বৃষ্টি ভালোভাবে দেখে শুনে ক্রয় করবেন।

walton ১৪ সেফটি ফ্রিজের মডেল এবং দাম:

ওয়ালটনের একটি খুবই পরিচিত মডেল হল WFK-3G0-GDEL-Xx . এই মডেলের বৃষ্টি আপনি walton এর যে কোন শোরুমে গিয়ে পেয়ে যাবেন। এই ১৪ সেফটি ফ্রিজটি যদি নিতে চান। সেই ক্ষেত্রে আপনাকে ৪২,৫৯০ টাকা দিতে হবে। এছাড়াও চৌদ্দ সেফটি ওয়ালটনের বেশ কিছু ফ্রিজ রয়েছে সেগুলোর মডেল এবং দাম সম্পর্কেও প্রকাশ করছি।

WFC-3F5-GDEH-DD,, ওয়ালটনের এই ১৪ সেপটি মডেলের ফ্রিজটির দাম ৪৪,৯৯০ টাকা। যেকোনো ওয়ালটনের শোরুমে পেয়ে যাবেন কোনরকম খোঁজাখুঁজি ছাড়া।

WFC-3F5-GDEH-XX ,, walton এর এটি খুবই পরিচিত একটি মডেল যা অনেক মানুষ ব্যবহার করে থাকে তাই আপনারা যদি এই মডেলটির ব্রেস্ট নিতে চান। তাহলে আপনাদের কে দিতে হব ৪৩,৩০০ টাকা।

WFC-3f5-GDEL-Xx (Inverter)    এই ফ্রিজটির দাম ৪২,৯৯০ টাকা।

WFC-3F5-GDEL-XX,, আপনি যদি ওয়ালটনের এই মডেলটির ১৪ সেফটি ফ্রিজ নিতে চান। সে ক্ষেত্রে আপনাকে যেকোনো শোরুমে ৪১,৯৯০ টাকা দিতে হবে।

এখানে আমরা বেশ কিছু ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের মডেল এবং দাম সম্পর্কে প্রকাশ করেছি। এখান থেকে আপনাদের যেকোন পছন্দের ওয়ালটন ফ্রিজটি যেকোনো শোরুমে গিয়ে আপনারা কিনতে পারবেন। তবে অবশ্যই এ নির্দিষ্ট গানগুলো সম্পর্কে ভালো ভাবে জেনে রাখুন।

কাস্টমারদের পছন্দের সুবিধার্থে ওয়ালটন কোম্পানি বিভিন্ন মডেলের এবং বিভিন্ন ডিজাইনের ফ্রিজ তৈরি করে থাকে যা থেকে প্রতিটি কাস্টমারদেরই ওয়ালটন ফ্রিজ গুলো পছন্দ হয়ে থাকে। আপনারা এই ফ্রিজ গুলো ব্যবহারের ফলে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করবেন যা অন্যান্য ফ্রিজ কখনো আপনাকে এমন সার্ভিস দিতে পারবে না।

এছাড়া হয়তো আপনার অনেকেই জানেন না। যে ১৪ সেফটি ফ্রি শুধুমাত্র ওয়ালটন কোম্পানি তৈরি করে থাকে। অন্যান্য ফ্রিজ কোম্পানিগুলো আপনাকে ১৪ সেফটি ফ্রিজ কখনোই দিতে পারবে না। তাই সাধারণ মানুষের সুবিধাথে ওয়ালটন কোম্পানি শুধুমাত্র ১৪ সেফটি ফ্রিজ তৈরি করে থাকে। আর ছোট খাটো চাহিদাগুলো এই 14 সেফটি ফ্রিজ দিয়ে মেটাতে পারে।

তো ১৪ সেফটি ফ্রিজের দাম এবং গুণগত মান সম্পর্কে আপনারা বিস্তারিতভাবে জানতে পেরেছেন। তাই এই নির্দিষ্ট দামে আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী যে কোন ফ্রিজ ক্রয় করতে পারবেন।এবং অবশ্যই ফ্রিজ কেনার পূর্বেই এর গ্যারান্টি ওয়ার একটি সম্পর্কে অবগত থাকবেন।

Related Articles

Back to top button
Close