Mobile Phone

৩৫ হাজার টাকার মধ্যে মোবাইল ২০২৪ – ৩৫০০০ টাকার সেরা মোবাইল

মোবাইল ফোন আমাদের নিত্যদিনের সঙ্গী যার কারণে আমরা এই প্রতিটি ক্ষেত্রে মোবাইল ফোন ব্যবহার করে থাকি। বর্তমান যুগ তথ্যপ্রযুক্তিনির্ভর হওয়ার কারণে স্মার্ট ফোন ছাড়া চলা সত্যিই অসম্ভব। আপনি এমন কোনো ব্যক্তিকে খুঁজে পাবেন না যার হাতে বর্তমানে স্মার্টফোন নেই।

বিভিন্ন মোবাইল কোম্পানিগুলোর প্রতিযোগিতা ও দক্ষতার কারণে বর্তমানে এখন কম দামে ভালো মানের স্মার্টফোন পাওয়া যাচ্ছে। মোবাইল ফোন কেনার ক্ষেত্রে আমরা সর্বপ্রথম একটি বাজেট নির্ধারণ করি এবং তাদের উপর ভিত্তি করে অনলাইনে কি কি মোবাইল ফোন রয়েছে তার সম্পর্কে জানতে চাই। যদি আমাদের বাজেটের মধ্যেই ভালো ফিসারের স্মার্টফোন পাওয়া যায় তখন আমরা মোবাইল ফোনটি কেনার জন্য নিকটস্থ কাস্টমার কেয়ার সার্ভিস সেন্টারে যোগাযোগ করি।

মনে করুন আপনি মোবাইল ফোন কেনার জন্য 35 হাজার টাকা বাজেট নির্ধারণ করেছেন এবং বাজারে এই বাজেটের মধ্যে যে সকল স্মার্টফোন রয়েছে সেই ফোন গুলোর তালিকা খুঁজে চলেছেন। আপনি যদি এমন পরিস্থিতির মধ্যে পড়েন তাহলে আপনার জন্য সুখবর হলো আপনার কাজটি সহজ করার উদ্দেশ্যেই আমরা এখানে বেশ কিছু মোবাইল ফোনের তালিকা উল্লেখ করেছি যেগুলো আপনি খুব সহজেই পেতে পারেন।

আমরা আপনাদের সাহায্য করার উদ্দেশ্যেই 35 হাজার টাকার মধ্যে যে সকল মোবাইল ফোন গুলো বর্তমান বাজারে পড়েছে তার তালিকা অফিসারসহ বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। নিচের অংশ থেকে আপনি আপনার পছন্দ মত যে কোন একটি স্মার্টফোন নির্বাচন করুন এবং তা ক্রয় করুন।

৩৫০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

ভালো মোবাইল বলতে আমরা ঐ সকল স্মার্টফোনগুলো কে বুঝি যেগুলো ফিচারে ও ক্যামেরায় অসাধারণ। মোবাইলের অংশে অবশ্যই ভালো হতে হবে এবং ক্যামেরা উচ্চমানের হতে হবে। প্রতিযোগিতার বাজারে বর্তমানে ভালোমানের স্মার্টফোন খুঁজে পাওয়া দুষ্কর। তবে চিন্তার কোন কারণ নেই কেননা আমরা বাজারে লঞ্চ হওয়া 35 হাজার টাকা বাজেটের মধ্যে ভালো ফোন গুলোর তালিকা এখানে প্রকাশ করেছে।

OnePlus Nord CE 2 5G 

তালিকার শীর্ষে অবস্থান করছে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মোবাইল কোম্পানি ওয়ানপ্লাস। OnePlus Nord CE 2 5G মডেলের এই ফোনটির ফেব্রুয়ারি মাসে মুক্তি পায় এবং এই ফোনটি আপনি বাজার থেকে ক্রয় করতে পারবেন মাত্র 34 হাজার 999 টাকা দিয়ে। আপনাদের সুবিধার্থে আমরা মোবাইলটি সম্পর্কে বেশ কিছু তথ্য উপস্থাপন করলাম।

মোবাইলে ব্যবহার করা হয়েছে 6।43 ফুল এচডি প্লাস ডিসপ্লে অন্যান্য আপনাকে গুণগতমানসম্পন্ন ভিডিও কোয়ালিটি প্রদান করবে। হিসেবে পাচ্ছেন 4gb ইন্টার্নাল হিসেবে 128gb মেমোরি ব্যবহার করতে পারছেন। প্রফেসর হিসেবে ওয়ানপ্লাস এর quad-core 2।4 গিগাহার্জ।

৫ হাজার টাকার সেরা মোবাইল

ক্যামেরার দিকে লক্ষ্য করলে দেখতে পায় যেখানে পেছনের অংশে 4 টি ক্যামেরা ব্যবহার করা হয়েছে যার মধ্যে মেইন ক্যামেরা হিসেবে 64 মেগাপিক্সেল তার পাশাপাশি 8 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনের অংশের 16 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মোবাইলের ব্যাটারি ব্যাকআপ এর দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই যে এখানে 4 হাজার 500 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ পাবেন।

Realme GT Master Edition

দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে যার কারণে তালিকার দ্বিতীয় স্থানে আমাদের আরও একটি স্থান পেয়েছে। Realme GT Master Edition স্মার্টফোনটি বাজারে সম্প্রতি মুক্তি পেয়েছে। যেকোনো রিয়েল মি অফিশিয়াল কাস্টমার সার্ভিস সেন্টার থেকে আপনি মোবাইলটি করতে পারবেন মাত্র 33 হাজার 990 টাকা দিয়ে।

১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

Realme GT Master Edition মোবাইলের দিকে তাকালে আমরা দেখতে পাই যে ফোনটি রেম 4gb ইন্টার্নাল স্তরেজ 128gb রাখা হয়েছে। স্মার্টফোনটির 6।43 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে পাশাপাশি 4300 মিলি এম্পিয়ার ব্যাটারি ব্যাকআপ দেওয়া হয়েছে। অন্যদিকে ফোনের ক্যামেরার পেছনের দিকে 64 মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি আরও 2 মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনের অংশে 32 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

Samsung Galaxy A52 

35 হাজার টাকা বাজেটের স্মার্টফোনের তালিকার এই স্থানে অবস্থান করেছে জনপ্রিয় মোবাইল কোম্পানি স্যামসাংয়ের নতুন একটি স্মার্টফোন। স্যামসাং গ্যালাক্সি সিরিজের নতুন এই ফোনটি ক্রয় করতে আপনাকে নগদ 34 হাজার 999 টাকা প্রদান করতে হবে। ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে নিচের অংশে যে সকল তথ্য গুলো দেওয়া হয়েছে তা অনুসরণ করুন।

মোবাইলের প্রসেসর হিসেবে 2।3 quad-core গিগাহার্জ প্রসেসর ব্যবহার করা হয়েছে। র্যাম হিসেবে 4gb ইন্টার্নাল স্তরেজ হিসেবে 128gb মেমোরি ব্যবহার করা হয়। ডিসপ্লে অংশের অন্যতম 6।5 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ক্যামেরা রম 64 মেগাপিক্সেল এর পাশাপাশি আরও তিনটি মেগাপিক্সেলের 5 মেগাপিক্সেল এবং আরো একটি 5 মেগাপিক্সেলের ক্যামেরা পেছনের অংশে ব্যবহার করা হয় এবং সামনের অংশে 32 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

স্যামসাংয়ের অন্যান্য ফলের মতো এই ফোনের ক্যামেরার পাশাপাশি ব্যাটারির দিকে বিশেষ নজর দিয়ে 45000 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এই কারণেই ব্যাটারি দিয়ে আপনি 18 ঘন্টা ব্যবহার করতে পারবেন।

OnePlus Nord N10 5G 

আলোচনার এই অংশে আমরা ওয়ানপ্লাস এর আরও একটি নতুন ফোন নিয়ে আপনাদের সামনে বিস্তারিত তথ্য দিতে চলেছে। OnePlus Nord N10 5G দেশের বাজারে সম্প্রতি এই মডেলের নতুন ফোন লঞ্চ হয়েছে। মোবাইল ঠিক করার জন্য আপনাকে 34 হাজার 990 টাকা প্রদান করতে হবে। আপনাদের সুবিধার্থে আমরা নিচের অংশের বিস্তারিত স্পেসিফিকেশন আলোচনা করলাম।

মোবাইল টির দাম বিবেচনায় খুবই সুন্দর রাখা হয়েছে যার কারণে আপনি ফোন হিসেবে RAM 6GB ইন্টার্নেট ROM 128 জিবি মেমোরি। অন্যান্য স্মার্টফোনের মতো এই মোবাইলটিতে 64 মেগাপিক্সেল এর পাশাপাশি 8 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল এর আরো দুইটি ক্যামেরার পেছনের অংশে ব্যবহার করা হয়েছে।

২০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

তবে সামনের অংশে মাত্র 16 মেগাপিক্সেল এর ক্যামেরা ব্যবহার করা হয়েছে তবে এই 16-megapixel দিয়েই আপনি উন্নতমানের সেলফি তুলতে পারবেন। ব্যাটারি ব্যাকআপ হিসেবে 4300 মিলি এম্পিয়ারের বিশাল ব্যাটারি ব্যাকআপ। ডিসপ্লেতে হিসেবে পাচ্ছেন 6।49 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে।

Samsung Galaxy M62

এখন আমরা আপনাদের স্যামসাংয়ের আরও একটি ফোন নিয়ে আলোচনা করব যে ফোনটি আপনি মাত্র 34 হাজার 999 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন। সম্প্রতি দেশের বাজারে মুক্তি পেয়েছে গ্যালাক্সি সিরিজের নতুন একটি ফিচার ফিচার নিচের অংশ আলোচনা করা হলো।

মোবাইলের ডিসপ্লে হিসেবে বিশাল ধরনের ডিসপ্লে যা স্যামসাংয়ের অন্যান্য ফোনে ব্যবহার করা হয়নি 6।7 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে আপনার ফোনটিকে অনেক বড় করেছে। ডিসপ্লে পাশাপাশি মোবাইলের দিকে লক্ষ্য রেখে প্রায় 7000 আম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে যা দিয়ে অনায়াসে দীর্ঘ সময় ব্যবহার করা যাবে।

২৫ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল

RAM 8gb মেমোরি ইন্টার্নাল  স্টোরের হিসেবে পাচ্ছেন 128 জিবি মেমোরি। মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে 2।73 গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর। ক্যামেরা রয়েছে 64 মেগাপিক্সেল 12 মেগাপিক্সেল এবং 5 মেগাপিক্সেলের আরো দুইটি পেছনের অংশের ক্যামেরা এবং সামনের অংশে ব্যবহার করা হয়েছে 32 মেগাপিক্সেল ক্যামেরা।

Xiaomi 11i 

আপনাদের সাথে শেয়ার করতে চলেছে জনপ্রিয় মোবাইল কোম্পানির নতুন একটি স্মার্টফোন নিয়ে। আপনারা যারা 35 হাজার টাকা বাজেটের মোবাইল ফোন কিনতে আগ্রহী তাদের জন্য এই ফোনটি সেরা অপশন হতে চলেছে। আপনাদের সুবিধার্থে আমরা নিচের অংশে মোবাইল স্পেসিফিকেশন আলোচনা করলাম।

৩০ হাজার টাকার মধ্যে মোবাইল

মোবাইলটির র্যাম হিসেবে আপনি পাচ্ছেন 6 জিবি মেমোরি 8 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা অংশে অন্যান্য স্মার্টফোনের চেয়ে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে যেখানে আপনি পাচ্ছেন অসাধারণ ক্যামেরা। Quad-core প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং font-display অংশে 6।67 এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়।

Oppo A94 5G

তালিকার এই অংশে আমরা ওপ্পো মোবাইল কোম্পানির একটি নতুন স্মার্টফোন যুক্ত করেছে। অন্যান্য ফুলের মতোই স্মার্টফোনের বাজারে উঠব দীর্ঘসময় ধরে মানুষের মনের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। মাত্র 34 হাজার 990 টাকা দিয়ে আপনি এই mobile বাজার থেকে ক্রয় করতে পারছেন আপনাদের সুবিধার্থে আমরা নিচের অংশে ফোনটির ফিচার সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম।

মোবাইলটি ডিসপ্লে তে ব্যবহার করা হয়েছে ছয় পয়েন্ট 43 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এবং হিসেবে ব্যবহার করা হয়েছে 4 জিবি এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা লক্ষ্য করলে দেখতে পাওয়া যায় পেছনের অংশে 48 মেগাপিক্সেল 8 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল এর আরো দুইটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

৪০ হাজার টাকার মধ্যে মোবাইল

সামনের অংশে 16-megapixel সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে যা দিয়ে অসাধারণ সেলফি তোলা সম্ভব। 4300 মিলি এম্পিয়ারের বিশাল ব্যাটারি ব্যাকআপ যা দিয়ে আপনি দীর্ঘ সময় ফোনটি ব্যবহার করতে পারবেন।

উপরের আলোচনার ভিত্তিতে 35 হাজার টাকা বাজেটের যেগুলো বাজারে পাওয়া যাচ্ছে তার সকল আলোচনা করা হয়েছে। এর বাইরে ও বাজারে অন্যান্য মডেলের স্মার্টফোন রয়েছে যেগুলো বর্তমানে কম দামে ক্রয় করা সম্ভব। আমাদের পুরো আর্টিকেল পড়ার মাধ্যমে আপনি 35 হাজার টাকা বাজেটের ফোন গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

Related Articles

Back to top button
Close