Gadgets

বেক্সিমকো গ্যাস সিলিন্ডার দাম ২০২৪ – গ্যাস সিলিন্ডারের দাম বাংলাদেশ

বেক্সিমকো গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের একটি জনপ্রিয় কোম্পানি যার কারণে আমাদের দেশে দীর্ঘসময় ধরে এ কোম্পানির উৎপাদিত বিভিন্ন পণ্য আমরা প্রতিনিয়ত ব্যবহার করে চলেছে। দৈনন্দিন ব্যবহারে আমরা যে সকল জিনিসপত্র গুলো প্রতিনিয়ত কাজে লাগাতে তাদের মধ্যে গ্যাস অন্যতম। আগের দিনের রান্নাবান্নার জন্য জ্বালানি হিসেবে কাঠ কয়লা ইত্যাদি ব্যবহার করা হলেও বর্তমানে ইলেকট্রিক চুলার পাশাপাশি গ্যাসের চুলার সবথেকে বেশি চাহিদা রয়েছে।

বাংলাদেশের শহর অঞ্চলের পাশাপাশি বর্তমানে গ্রাম অঞ্চল গুলোতে গ্যাসের চুলার ব্যাপক চাহিদা যার কারণে চুল আঁচড়ানোর জন্য প্রধান কাঁচামাল তা হচ্ছে প্রাকৃতিক গ্যাস। সারা বাংলাদেশব্যাপী গ্যাসের জেলায় রয়েছে তার মাধ্যমে গ্যাস সাপ্লাই দেওয়া হচ্ছে এবং বাংলাদেশের বেশকিছু কোম্পানি এসকল গ্যাস ছাড়া বাংলাদেশের যেকোন প্রান্তে সাপ্লাই দিতে সক্ষম হয়েছে।

বেক্সিমকো বাংলাদেশের গ্যাস সাপ্লাই কোম্পানির মধ্যে একটি অন্যতম যার কারণে আমরা যদি নিরাপদে গ্যাস ব্যবহার করতে চায় তাহলে এই কোম্পানির গ্যাস কি আমরা প্রাধান্য দিয়ে থাকবো। আপনারা যারা প্রতি মাসে গ্যাসের সিলিন্ডার পরিবর্তন করে নতুন গ্যাস সিলিন্ডার আপনার চুলের সাথে যুক্ত করতে চান তাদের জন্য বলতে চাই যে আপনার জন্য বেস্ট সিংহ গ্যাস সিলিন্ডার সেরা অবসান হতে চলেছে। এখন আপনাদের মধ্যে অনেকেরই প্রশ্ন থাকতে পারে যে কেনই বাজার থেকে আপনি বেক্সিমকো গ্যাস সিলিন্ডার কিনবেন।

বেক্সিমকো গ্যাস সিলিন্ডার দাম

আপনাদের এই প্রশ্নের সঠিক উত্তর আমাদের কাছে রয়েছে কেননা আমরা আপনাদের বলতে চাই যে আপনি হয়তো বিভিন্ন সংবাদমাধ্যম অথবা টিভি চ্যানেলের খবর দেখবেন যে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু ঘটেছে। বেক্সিমকো গ্যাস সিলিন্ডারে এমন কিছু ধাতব পদার্থ ব্যবহার করা হয়েছে এতে করে আপনার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হওয়ার কোনো সম্ভাবনা থাকেনা। অর্থাৎ আপনি যদি গ্যাস সিলিন্ডার আপনার বাসা বাড়িতে ব্যবহার করেন তাহলে আপনি অনেকটা নিরাপদ থাকবেন।

ওয়ালটন গ্যাসের চুলার দাম

এত সকল ফিচার ও স্পেশালিটি থাকার জন্য শুধুমাত্র আমরা গ্যাস সিলিন্ডার কেনার ক্ষেত্রে বেক্সিমকো কোম্পানির গ্যাস সিলিন্ডার কে প্রাধান্য দিয়ে থাকি। এখন আপনারা যারা বেক্সিমকো গ্যাস সিলিন্ডারের দাম সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য আজকের এই আর্টিকেলটি বিশেষ গুরুত্বপূর্ণ। আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি বেক্সিমকো গ্যাস সিলিন্ডার দাম সম্পর্কে বিস্তারিত তথ্য।

* ১২ কেজি সিলিন্ডারের প্যাকেজ এর খুচরা মুল্য ২১২০ টাকা

১২ কেজি সিলিন্ডারের রিফিল এর খুচরা মুল্য ১১২০ টাকা

* ২২ কেজি সিলিন্ডারের প্যাকেজ এর খুচরা মুল্য ৩২৫০ টাকা

* ২২ কেজি সিলিন্ডারের রিফিল এর খুচরা মুল্য ২০৫০ টাকা

আপনারা ইতিমধ্যে অবগতি হয়েছেন যে সারা বিশ্বব্যাপী যে জ্বালানি তেলের সমস্যা দেখা দিয়েছে এতে করে বাংলাদেশের প্রায় প্রতিটি ক্ষেত্রেই যানবাহনের যে খরচ বৃদ্ধি পেয়েছে। যার কারণে বর্তমানে প্রতিটি সিলিন্ডারের দাম অনেকটাই বেড়ে গেছে যার কারণে বর্তমানে বাংলাদেশের মধ্যবিত্ত পরিবার গুলো অনেক সমস্যার সম্মুখীন হয়েছে। এর মধ্যেও বেক্সিমকো কোম্পানি তাদের গ্যাসের সিলিন্ডারের দাম আপনার হাতের নাগালের মধ্যে অর্থাৎ সীমিত পর্যায়ে বৃদ্ধি করেছে।

আরএফএল গ্যাসের চুলার দাম

আমরা বেক্সিমকো কোম্পানির ইলেকট্রনিক্স পণ্যের যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে সেই ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে আমরা আপনাদের জন্য শুধুমাত্র তাদের যে গ্যাস সিলিন্ডার রয়েছে তার যে অরিজিনাল দাম তা এখানে প্রকাশ করতে সক্ষম হয়েছে। সুতরাং আপনারা যারা এই পণ্যটি ক্রয় করতে আগ্রহী তারা চাইলে আমাদের নিচের অংশ তালিকা থেকে দামটি যাচাই করে বাজার থেকে গ্যাসের সিলিন্ডার ক্রয় করতে পারেন।

বেক্সিমকো স্মার্ট সিলিন্ডার দাম

আপনারা যারা বাড়িতে ইস্মার্ট গ্যাস সিলিন্ডার ব্যবহার করতে চান অর্থাৎ যেগুলো সহজে বহনযোগ্য এবং কোন ধরনের চাপ ও তাপ বিস্ফোরিত হওয়ার সম্ভাবনা এসকল গ্যাস সিলিন্ডার গ্যাস সিলিন্ডার বলা হয়। বেক্সিমকো কোম্পানির সম্প্রতি তাদের স্মার্ট সিলিন্ডার লঞ্চ করেছে যেগুলো আপনি বর্তমানে দেশের প্রতিটি শোরুমে পেয়ে থাকবেন। সুতরাং আপনারা যারা বেক্সিমকো স্মার্ট সিলিন্ডার এর দাম সম্পর্কে জানতে চান তারা নিচের অংশ থেকে দামটি যাচাই করে বাজার থেকে ক্রয় করুন।

বেক্সিমকো এলপি গ্যাস সিলিন্ডার

বর্তমান বাজার অনুসারে বেক্সিমকো এলপি গ্যাস সিলিন্ডারের দাম কত তার সম্পর্কে জানার আগ্রহ আমাদের সকলের রয়েছে’। এলপি গ্যাস ব্যবহার করেই আমরা প্রতিনিয়ত আমাদের রান্নার কাজ কর্ম সম্পন্ন করি। আমাদের যে দৈনন্দিন জ্বালানি চাহিদা রয়েছে তার বেশিরভাগই বেক্সিমকো এলপি গ্যাসের মাধ্যমে পূরণ করা হয়। কিন্তু দুঃখের বিষয় এই যে অনেকে রয়েছেন যে যারা বেক্সিমকো এলপি গ্যাস সিলিন্ডারের দাম কত তার সম্পর্কে জানেন না। নিচের অংশে আমরা আপনাদের জন্য এই গ্যাস সিলিন্ডারের মূল্য তালিকা প্রকাশ করেছে।

উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো বেক্সিমকো কোম্পানির যেসকল গ্যাস সিলিন্ডার রয়েছে তার সম্পর্কে জানতে পেরেছেন। বেক্সিমকো বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় একটি গ্যাস কোম্পানি হওয়ার কারণে আপনাদের তৈরি পণ্যগুলো দীর্ঘদিন যাবত ব্যবহার করতে পারবেন। বাজার থেকে গ্যাস সিলিন্ডার কেনার পূর্বে অবশ্যই আমাদের দেওয়া এখানে যে দাম রয়েছে তা অনুসরণ করার পরেই তা ক্রয় করুন।

Related Articles

Back to top button
Close