Earn Money

বিকাশে গেম খেলে ২০০০ টাকা ইনকাম করুন ২০২৪

দেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা অ্যাড মানি ও পেমেন্ট সংক্রান্ত ক্যাশব্যাক অফারের পাশাপাশি গেম খেলে টাকা ইনকাম করার নতুন সুযোগ প্রদান করেছে। 14 এপ্রিল 2020 তারিখ থেকে বিকাশ সম্পূর্ণ নতুন একটি ফিচার চালু করেছে যে ফিচারের মাধ্যমে গ্রাহকরা অফিশিয়াল অ্যাপ্লিকেশন রয়েছে অ্যাপ্লিকেশনের মাধ্যমে গেম খেলে 2 হাজার টাকা পর্যন্ত জেতার সুযোগ পাচ্ছেন।

গেম খেলে টাকা ইনকাম করার অফার এসেছিল। তবে সময়ের সাথে তা বর্তমান অবস্থায় বন্ধ রয়েছে বিকাশের বার্ড গেম পুরস্কারের জন্য অত্যন্ত বিখ্যাত। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফারটি চালু করার জন্য বিকাশ কর্তৃপক্ষ আহ্বন জানিয়ে থাকেন।

গেম খেলতে আমরা প্রত্যেকে পছন্দ করি। আমাদের অবসর সময়ে সাধারণত আমরা গেম খেলি কেমন হয় যদি আপনি এই গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। বিকাশের সম্প্রতি চালু হয়েছে রামাদান রান রান নামে একটি নতুন একটি গেম এটি সাধারণত সারা রমজানজুড়ে চলমান থাকবে। এর মাধ্যমে প্রতি সপ্তাহে আপনি 2000 টাকার মত দিতে পারবেন অন্যদিকে শীর্ষ স্কোর স্কয়ার পাবেন বিশেষ ক্যাশব্যাক অফার। এই ক্যাশ রিওয়ার্ড বা বোনাসের পরিমাণ হবে ২০০০ টাকা, ১০০০ টাকা, ৫০০ টাকা, ২৫০ টাকা, ১০০ টাকা এবং ৫০ টাকা।

ইন্টারনেট

বিকাশে গেম খেলে টাকা ইনকাম

আপনি কি গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে বিকাশ আপনাদের জন্য সে সুযোগ প্রদান করছে। বিকাশ মোবাইল ব্যাংকিং কম্পানি সর্বদা গ্রাহকদের প্রতি দৃষ্টিপাত রেখেই বিভিন্ন ধরনের অফার চালু করে। রমজান মাসে শুরু থেকেই বিকাশে গেম খেলে টাকা ইনকাম করার সুযোগ দেওয়া হচ্ছে। আপনি যদি বিকাশ অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে ফিচারে এই অপশনটি দেখতে পাবেন।

গেম খেলে টাকা আয়

চলুন জেনে নেই বিকাশ অ্যাপ থেকে রামাদান রান গেম খেলে কিভাবে টাকা ইনকাম করতে হয় তার সম্পর্কে জানে। গেম খেলার জন্য আপনাকে অবশ্যই বিকাশের যে অফিশিয়াল অ্যাপ্লিকেশন রয়েছে তা ইন্সটল করতে হবে। অর্থাৎ আপনাকে একজন স্মার্টফোন ব্যবহারকারী হতে হবে এবং গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে।

  • বিকাশ অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি ওপেন করুন।
  • অপশনে ক্লিক করুন।
  • রামাদান রান গেম এর অপশন এ ক্লিক করুন।
  • আপনার সামনে গেম অপশনটি চালু হবে এবং আপনাকে একটি লক্ষ্যে দৌড়াতে হবে আপনি যদি সবার আগে লক্ষ্যে পৌঁছাতে পারেন তাহলে আপনি বিজয়ী ঘোষিত হবেন।
  • প্রতি সপ্তাহে 100 স্কয়ার রিওয়ার্ড পাবেন বিজয়ীরা।

কুইজ খেলে টাকা ইনকাম করুন

বিকাশ গেম খেলে টাকা ইনকাম করার পুরস্কারের তালিকা

    ১ম শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ২০০০ টাকা ক্যাশ রিওয়ার্ড

    ২য়৩য়  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ১০০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

    ৪র্থ৫ম শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ৫০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

    ৬ষ্ঠ১০ তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ২৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

    ১১তম৫০  তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ১০০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

    ৫১তম১০০ তম  শীর্ষ স্কোরার পাচ্ছেন  : ৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড

আপনি যদি বিকাশে গেম খেলে টাকা বোনাস হিসেবে আখ্যা পান তাহলে আপনি বিকাশ থেকে বিভিন্ন ধরনের কেনাকাটা করতে পারবেন। পাশাপাশি ক্যাশ আউট সেন্ড মানি ইত্যাদি অন্যান্য সকল ফিচার গুলো ব্যবহার করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close