Gadgets

বোরকা ডিজাইন ২০২৪ ছবি দাম – নতুন বোরকার দাম

বর্তমানে আমরা আশেপাশের লক্ষ্য করে যা দেখতে পায় প্রতিটি মেয়েই বোরকা ব্যবহার করে থাকে। বোরকা প্রতিটি মেয়েদের জন্য খুবই পছন্দের একটি পোশাক এছাড়াও মুসলিম মেয়েদের জন্য বোরখা পরা খুবই ফরজ একটি কাজ তাই মেয়েরা সাধারণত প্রতিটি ক্ষেত্রেই বোরখা ব্যবহার করে থাকে।

তাই এই বোরকার চাহিদা মেটাতে বাজারে নিত্য নতুন ডিজাইনের বোরকা প্রতিনিয়ত দেখা যায়। যা অনেকেই পছন্দ মতন নিয়ে থাকি। তবে অনেকেই আছে যারা বোরকার ডিজাইন এবং দাম সম্পর্কে কিছুই জানে না। বা কোন কোন ডিজাইনের বোরকা বর্তমানে বাজারে রয়েছে এবং সেই সমস্ত বোরকার কত টাকা দাম তার সম্পর্কে অনেককেই জানেনা।

যার জন্য আমরা এই আর্টিকেলে আজ বোরকার ডিজাইন এবং দাম সম্পর্কে আপনাদের বেশ কিছু ধারণা দিয়ে যাব। যা থেকে আপনারা জানতে পারবেন বর্তমানে কোন কোন ডিজাইনের বোরকা বাজারে রয়েছে এবং সে সমস্ত বোরকার দাম। তাই আপনারা যারা নতুন নতুন বোরকার ডিজাইন এবং দাম সম্পর্কে জানতে চান। তারা আমাদেরই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন। নতুন ডিজাইনের বোরকা নিতে হলে আপনাকে কত টাকা দিতে হবে। বা কত টাকায় আপনি নতুন ডিজাইনের বোরকা পাবেন।

বোরকার ডিজাইন:

সাধারণত বাজারে নতুন নতুন অনেক বোরকা ডিজাইন লক্ষ্য করা যায় যেগুলো প্রতিটি মেয়েরাই খুব পছন্দ করে থাকে। তবে ২০২২ সালে যে ডিজাইনের বোরখাটি ব্যাপকভাবে প্রচলিত ছিল সেটা হল খিমার বোরকা। অন্যান্য বোরকার তুলনায় এই খিমার বোরকাটি অধিকাংশ মেয়েরাই ব্যবহার করেছেন। এই কিমার বোরকাটি যেমন মাণের দিক থেকে উন্নত। তেমনি মেয়েদের পর্দা করার দিক থেকে অনেকটাই ভালো একটি বোরকা। তা থেকে মেয়েরা সঠিকভাবে তাদের পর্দা করতে পারে এবং ইসলামী আদেশ অনুযায়ী পোশাকের ব্যবহার করতে পারে। যা মেয়েদের জন্য অনেকটাই ভালো একটা দিক।

তাই প্রতিটি মেয়েদেরই বোরকা ব্যবহার করা উচিত। তাই অনেকেই একটু ভিন্ন রকমের বোরখার সন্ধান করে থাকেন। তাই বাজারে বিভিন্ন রকম দোকানে গিয়ে দেখাশোনা করে থাকেন বোরকা গুলো। এ সমস্ত বোরকা গুলোর দাম অনেক অসাধু ব্যবসায়ীরা নানান সময় বেশি চেয়ে থাকে। 

যার কারণে ক্রেতারা বিভ্রান্তিতে পড়ে যাই বোরকার দাম নিয়ে। তাই সকল প্রকার বোরকার দাম সম্পর্কে আপনাদের সঠিক তথ্য জানিয়ে দেবো এই আর্টিকেল দ্বারা। যা থেকে আপনারা নিজেরাই বুঝতে পারবেন কোন বোরকার দাম কত টাকা। যার ফলে আপনাদেরকে আর বেশি টাকা দিয়ে বোরখা কিনতে হবে না।

2d5e47306cd92ea4392f2b6fbfc190d0


New-Borka-Design-Pic-3
Sequence-borka-Design
1

স্কুল-কলেজের বোরকা:

এছাড়া আমরা প্রায় লক্ষ্য করে থাকি বিভিন্ন স্কুল কলেজের ছাত্রীদের কেউ বোরকা ব্যবহার করে থাকতে। তাই বিভিন্ন কালারের বোরকা বাজারে রয়েছে। যেগুলো বর্তমানে স্কুল কলেজের ছাত্রীরা ব্যবহার করে থাকে। স্কুল কলেজের ইউনিফর্মের সাথে মিল রেখে অনেক বোরখাই পাওয়া যায়। যেগুলো বিভিন্ন দামে পাওয়া যায়।

বোরখার দাম নির্ধারণ হয়ে থাকে সাধারণত প্রকার কাপড়ের মানের ওপর ভিত্তি করে। তাই আপনি নরমাল কাপড় চোরে নিতে চান সে ক্ষেত্রে আপনি ৬০০-৭০০ টাকার মধ্যেই একটি স্কুল পরীক্ষা পেয়ে যাবেন। এবং আপনি যদি একটু ভালো মানের বোরকা কিনতে চান। বা কাপড় যদি ভালো নিতে চান। সে ক্ষেত্রে আপনাকে ১০০০ থেকে ১২০০ টাকা পর্যন্ত দাম দিতে হবে।

নরমাল বোরকা:

অনেকে আছে যারা সাধারণ বোরখা পছন্দ করে থাকে বিভিন্ন জায়গায় যাবার ক্ষেত্রে। অথবা পোশাক হিসেবে ব্যবহার করা যায়। তাই আপনারা যারা এই বোরখা গুলো নিতে চান। তারা খুবই কম টাকায় পেয়ে যাবে। বর্তমান বাজারে নরমাল বোরকা গুলোর দাম ৭০০ টাকা থেকে ৯০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে দামের দিক থেকে আপনারা খুবই উন্নতমানের বোরখা ক্রয় করতে পারবেন বলে মনে করা যায়।

বাংলাদেশী বোরকা:

শুধুমাত্র বাইরের দেশের বোরকাই নয় বাংলাদেশেও তৈরি হচ্ছে অত্যাধুনিক পর্যায়ের বিভিন্ন ডিজাইনের বোরকা। যেগুলো প্রতিটি মেয়েদের ভালো লাগা কাজ করে এই বোরকা গুলোর প্রতি। বিভিন্ন মডেলের আকর্ষণীয় ডিজাইনে তৈরি হয়ে থাকায় এই সমস্ত বোরকা গুলো বাজারজাত করা মাত্রই বিক্রি হয়ে যায় প্রতিটি দোকান থেকে। তাই বাংলাদেশী বোরকা গুলো যদি আপনারা ক্রয় করতে চান। সে ক্ষেত্রে আপনাদের খুবই কম টাকা দিতে হবে।

Related Articles

Back to top button
Close