Transfer

ঢাকা টু সিলেট বিমান ভাড়া ২০২৩ – সিলেটের বিমান টিকেট অনলাইন বুকিং

আপনি কি ঢাকা থেকে সিলেট বিমান ভাড়া সম্পর্কে জানতে চান। তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি ঢাকা থেকে সিলেট বিমান ভাড়া সম্পর্কে। আপনার এখান থেকে খুব সহজভাবে জানতে পারবেন। ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে কোন কোন বিমান চলাচল করে। এবং তার ভাড়া সম্পর্কে। এছাড়াও আপনারা বিস্তারিতভাবে জানতে পারবেন ঢাকা থেকে সিলেট বিমানের সময়সূচী। আপনি ঢাকা থেকে যে প্রান্তেই বিমান চলাচল করে থাকেন না কেন। 

আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয় হলো বিমানের সময়সূচী এবং ভাড়া সম্পর্কে জানা। কেননা আপনি যদি সঠিক সময় না জেনে থাকেন। তবে বিমান কখন ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা দেবে তা হয়তো আপনারা জানতে পারবেন না। তাই অবশ্যই বিমানের সময়সূচি সম্পর্কে আপনাদের ভালোভাবে জেনে রাখতে হবে।

প্রতিনিয়তই মানুষ ঢাকা থেকে সিলেট রুটে বিভিন্ন মাধ্যমে যাতায়াত করে আসছে। স্থলপথে অনেক রকম যানবাহন আছে। যেগুলো বরাবরই ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে যাতায়াত করে। এ সকল যানবাহনগুলোতে যদি আপনি ঢাকা থেকে সিলেটে যেতে চান। সে ক্ষেত্রে আপনার অনেকটা সময় ব্যয় হয়ে থাকে। 

যার কারণে অনেকেরই অনেক গুরুত্বপূর্ণ কাজ করতে বাধা হয়ে যায়। এছাড়াও অনেকেরই এমন পরিস্থিতিতে পড়তে হয়। যে অতি দ্রুত ঢাকা থেকে সিলেট যেতে হবে। তবে সেই ক্ষেত্রে এই সকল স্থলপথে যে সকল যানবাহন চলাচল করে সেগুলোতে যাতায়াত করে কখনোই আপনি পার পাবেন না। তাই যদি আপনাদের অতি দ্রুত সময় সিলেটে পৌঁছতে হয়। 

তবে সেই ক্ষেত্রে আপনারা একমাত্র বিমানের সেবা নিতে পারেন। বিমানে ঢাকা থেকে সিলেট যেতে সর্বোচ্চ ৫৫ মিনিটের মতন সময় লাগবে। তবে আপনি যদি স্থলপথে ঢাকা থেকে সিলেট যেতে চান। সেক্ষেত্রে আপনার ৬ থেকে ৯ ঘন্টার মতন সময় প্রয়োজন হবে। তাই সুস্থ জার্নি এবং কম সময়ে যদি সিলেট যেতে চান। 

সে ক্ষেত্রে আপনার জন্য বিমান একমাত্র মাধ্যম। তবে অনেকে হয়তো ঢাকা থেকে সিলেট বিমানে যাবার কথা ভাবছেন। তবে জানেন না বিমানের ভাড়া সম্পর্কে। তাই আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন। ঢাকা থেকে সিলেট যেতে যে সকল বিমানগুলো চলাচল করে সেগুলোর সময়সূচি এবং ভাড়ার সম্পর্কে।

বাংলাদেশে বেশকিছু বিমান রয়েছে। যেগুলো ঢাকা থেকে প্রতিটি অঞ্চলের বিমানবন্দরে যাতায়াত করে থাকে। প্রথমত আপনাদের জেনে নেয়া উচিত। কোন কোন বিমানগুলো ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওনা দেয়। তাই জেনে নিন ঢাকা থেকে সিলেট কোন কোন বিমানগুলো চলাচল করে।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স
  • নভো এয়ার

বাংলাদেশে এই বিমানগুলো খুবই পরিচিত। এই বিমানগুলোতে যদি আপনি ঢাকা থেকে সিলেট যেতে চান। সেক্ষেত্রে আপনি সপ্তাহে প্রতিদিনই এ বিমানগুলোতে ঢাকা থেকে সিলেট যেতে পারবেন। তাই জেনে নিন সপ্তাহে কোন কোন দিনে কোন কোন বিমান গুলো চলাচল করে।

শনিবার:

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১ টি

 

ইউএস বাংলা এয়ারলাইন্স ৪ টি

 

নভো এয়ার ৪ টি

 

রবিবার:

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২ টি

 

ইউ এস বাংলা এয়ারলাইন্স ৪ টি

 

নভো এয়ার ৪টি

 

সোমবার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২ টি

 

ইউ এস বাংলা এয়ারলাইন্স ৪ টি

 

নভো এয়ার ৪ টি

এভাবে সপ্তাহের বাকি দিনগুলোতেও এই বিমানগুলো চলাচল করে। আপনারা এই বিমানগুলোতে সঠিক ভাবে এবং সুবিধাগতভাবে পৌঁছে যাবেন সিলেট। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন‌। এই সকল বিমানে ঢাকা থেকে সিলেটে যেতে আপনাকে কত টাকা ভাড়া দিতে হবে তার সম্পর্কে।

বিমান ভাড়া:

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স: 

সর্বনিম্ন ২৪০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৬০০০ টাকা পর্যন্ত।

 

ইউ এস বাংলা এয়ারলাইন্স:

সর্বনিম্ন ২৬০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত।

 

নভো এয়ার:

সর্বনিম্ন ৩০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫৩০০ টাকা পর্যন্ত।

এখানে যেই ভাড়ার পরিমাণ উল্লেখ আছে। আপনারা সেই ভাড়া দিয়ে বিমানে ঢাকা থেকে সিলেট যেতে পারবেন খুব সহজেই। তাই এখন আপনাদের ঢাকা থেকে সিলেটের বিমান ভাড়া সম্পর্কে অজানা আছে বলে মনে হয় না। এই সমস্ত তথ্যগুলো জানার পরে আপনাদের ঢাকা থেকে সিলেটে বিমান ভ্রমণে আর কোন রকম অসুবিধায় পড়তে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close