Earn Money

জাভা গেম খেলে টাকা আয় ২০২৪ – বাটন ফোনে টাকা ইনকাম করার উপায়

স্মার্ট ফোন ব্যবহার করে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি সম্পর্কে আমরা সকলেই কম বেশি জানি। কিন্তু স্মার্টফোন আমাদের অনেকের কাছেই নাও থাকতে পারে যার কারণে অনেকেই একটি ফিচার ফোন ব্যবহার করেন। ফিচার ফোন গুলোতে সাধারণত জাভাস্ক্রিপ্ট ব্যবহার করা হয় যার কারণে অনেক ভারী অ্যাপ্লিকেশন ব্যবহার করা সম্ভব হয় না।

তবে জাভা ফোন ব্যবহার করলেও আপনার মনে একটা আকাঙ্ক্ষা থাকে যে অনলাইন থেকে টাকা ইনকাম করার কিন্তু স্মার্টফোন না থাকার কারণে তা আপনি আশাহত হতে পারেন। তবে জাভা ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর হলো এই যে আমরা আপনাদের জন্য আজকে জাভা ফোনে বিভিন্ন ধরনের গেম খেলে টাকা ইনকাম করার উপায় নিয়ে আলোচনা করতে চলেছে।

আজকে আমরা আপনাদের সাথে দারুন কিছু মোবাইল অ্যাপ যেগুলো যাবার পরে সাপোর্ট করবে তার সাথে পরিচয় করিয়ে দেব যেগুলো ব্যবহার করে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট গ্রহন করতে পারবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক জাভা গেম খেলে কিভাবে টাকা আয় করা যায় এবং কোন কোন গেম গুলো আপনি ডাউনলোড করলে টাকা ইনকাম করতে পারবেন তার সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জানি।

জাভা মোবাইল

আলোচনার শুরুতেই আমরা আপনাদের জন্য জাভা মোবাইল সম্পর্কে বেশকিছু তথ্য উপস্থাপন করব। আজ থেকে 10 বছর আগেও বাংলাদেশের বেশিরভাগ মানুষই স্মার্টফোন ব্যবহার করতে জানতো না ফলে তারা বিভিন্ন ধরনের জাভা মোবাইল ফোন ব্যবহার করত। অ্যান্ড্রয়েড স্মার্টফোনের একটি অপারেটিং সিস্টেম ঠিক তেমনি বাটন মোবাইল গুলোতে জাভা একটি অপারেটিং সিস্টেম।

বাংলাদেশি App দিয়ে টাকা ইনকাম

তবে স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধি হওয়ার কারণে বর্তমানে জাভা ফোন ব্যবহারকারীরা অনেকটাই কমে গিয়েছে তবুও যে সকল ব্যবহারকারী রয়েছেন তাদের জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি লেখা হয়েছে যেখানে জাভা গেম খেলে টাকা ইনকাম করার উপায় আলোচনা করেছি।

জাভা গেম ডাউনলোড করার উপায়

আপনারা যারা জাভা গেম খেলে টাকা ইনকাম করতে চান তারা প্রথমেই কিছু অ্যাপ্লিকেশন আপনার ফোনে ডাউনলোড করতে হবে যার জন্য আপনাকে বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যেসব ওয়েবসাইটে প্রবেশ করে নির্দিষ্ট কিছু অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে। তবে জাভা গেম ডাউনলোড করার পূর্বে আপনাদের বলতে চাই যে মোবাইল ফোন কেনার ক্ষেত্রে আপনার মোবাইলের ইন্টার্নাল স্তরেজ যদি বেশি হয়ে থাকে তাহলে জাভা গেম খেলে আপনি অনেকটাই মজা পাবেন।

বিকাশ থেকে টাকা আয় করুন

phoneky।com নামের এই ওয়েবসাইটে প্রবেশ করে আপনি যে কোন ধরনের জাভা গেম ইন্সটল করতে পারবেন। ওয়েবসাইটে প্রবেশ করলে আপনি জাভা গেম ডাউনলোড করার আলাদা একটি ক্যাটাগরি পাবেন উক্ত ফাইলটি ডাউনলোড করার পর আপনাকে আনজিপ করা লাগবে।

জাভা গেম খেলে টাকা আয় করার উপায়

জাভা গেম আমাদের পুরনো স্মৃতি বহন করে থাকে কেননা আমাদের বাল্যকালেই গেম খেলে কাটানো হয়েছে। বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে আমরা এখন জাভা গেম এর প্রতি তেমন আসক্ত নয় কিন্তু আমাদের ছেলেবেলা এ জাভা গেম খেলে কাটতো। জাভা গেম গুলো থেকে উপার্জন করার জন্য কোন ধরনের ফিচার এখন পর্যন্ত চালু হয়নি তবে বেশ কিছু অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো সচরাচর তাদের ব্যবহারকারীদের জন্য টাকা ইনকাম করার সুযোগ দিচ্ছে।

Amrtube।com 

আমার টিউব নামের একটি অ্যাপ্লিকেশন রয়েছে যে এপ্লিকেশন যদি আপনার জাভা মোবাইল ইন্সটল করতে পারেন তাহলে তা ব্যবহার করার পর আপনি নিজস্ব একটি প্রোফাইল তৈরি করতে হবে। আপনার প্রোফাইল তৈরি হওয়ার পর আপনি উক্ত ওয়েবসাইটে বিভিন্ন ধরনের গেম ভিডিও দেখে এবং ভিজিট করার মাধ্যমেই বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রদর্শিত হবে এতে করে আপনি যদি বিজ্ঞাপনে ক্লিক করেন আপনার একাউন্টে টাকা জমা থাকবে।

টেলিগ্রাম থেকে টাকা ইনকাম

এ ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার সহজ উপায় হল যে আপনি মাত্র 10 টাকা আয় করলেও তার মোবাইলে রিচার্জ করতে পারবেন। তাছাড়া যদি আপনি নিয়মিত কাজ করেন ভিডিওতে লাইক সাবস্ক্রাইব করে থাকেন তাহলে আপনাকে দেয়া হবে উক্ত রিডিম কোড ব্যবহার করে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট গ্রহন করতে পারবেন।

Earningpoint।club

টাকা ইনকাম করার আরও একটি জনপ্রিয় ওয়েবসাইট হচ্ছে আর্নিং পয়েন্ট ক্লাব। ওপরের অংশে আমরা যে ওয়েবসাইটের সাথে সাথে আপনাদের পরিচয় করিয়ে দিলাম ঠিক তেমনি আরো একটি ওয়েবসাইট হলো এটি। এই ওয়েবসাইটে জাভাস্ক্রিপ্ট হওয়ার কারণে সকল জাভা ফোন ব্যবহারকারীরা এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন।

এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে বিভিন্ন ধরনের গেম ভিডিও বিজ্ঞাপন প্রদর্শিত হবে এতে করে আপনি উক্ত গুলো যদি সম্পন্ন করেন তাহলে আপনার ব্যালেন্সে নিয়মিত টা পর্যন্ত থাকবে। তবে অনেক সময় জাভা বাটন ফোনে ঠিকমতো ভিডিও বিজ্ঞাপন দেখা যায় না এই অবস্থায় আপনার বড় ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন।

আপনারা ইতিমধ্যে ধারণা পেয়েছেন যে জাভা গেম ব্যবহার করে কিভাবে টাকা ইনকাম করা যায় তার সম্পর্কে। এর বাইরে ও আপনার যদি কোন প্রশ্ন জানার থাকে তাহলে আপনারা নিচের কমেন্ট বক্সে তা বলতে পারেন। তবে আপনাদের উদ্দেশ্যে আমরা বলতে চাই যে জাভা গেম খেলে টাকা ইনকাম করা অনেকটাই অনিশ্চয়তার রয়েছে তাই একটি স্মার্ট ফোন ব্যবহার করে টাকা ইনকাম করার চেষ্টা করো।

Tags

Related Articles

Back to top button
Close