Earn Money

বাটন ফোনে টাকা ইনকাম করার উপায়

স্মার্টফোনের এই যুগে আমরা বাটন ফোনের ব্যবহার অনেক কমিয়ে দিলেও আমাদের অপশনাল হিসেবে বাটন ফোন থাকবেই। আবার অনেকেই রয়েছেন যারা বাজেট স্বল্পতার কারণে স্মার্টফোন কিনতে পারেন না এবং বাটন ফোন দীর্ঘদিন ধরে ব্যবহার করছেন। বর্তমানে যে সকল বাটনগুলো লঞ্চ করা হয়েছে তার বেশির ভাগ অটোমেটিক ইন্টারনেট সেটআপ দেওয়া থাকছে অর্থাৎ আপনি বাটন ফোন দিয়ে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

দেশের 40 শতাংশ মানুষ বাটন ফোন ব্যবহার করছে যার কারণে তারা যখন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখেন তখন তাদের মনে ইচ্ছা জাগে যে তারা যদি বাটন ফোন দিয়ে টাকা ইনকাম করতে পারত। অবশেষে তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে কেননা বাটন ফোনে বর্তমানে টাকা ইনকাম করার বেশকিছু মাধ্যম চালু হয়েছে যেগুলো আপনি খুব সহজেই করতে পারবেন।

আজকেরে আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের দেখাতে চলেছে কিভাবে বাটন ফোন দিয়ে টাকা ইনকাম করা যায় এবং তা খুব সহজেই পেমেন্ট করা সম্ভব তার সম্পর্কে বিস্তারিত সকল তথ্য। সুতরাং আপনি অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি পড়বেন এবং আমরা যে সকল তথ্যগুলো এখানে উপস্থাপন করেছি তা অনুসরণ করার চেষ্টা করবেন।

বাটন ফোনে টাকা ইনকাম

বাটন বা অফিসার ফর বলতে আমরা ঐ সকল ফোনগুলো কে বোঝে যেগুলোতে কোন এন্ড্রয়েড সিস্টেম নেই অর্থাৎ অ্যানালগ সিস্টেম থাকে যেগুলোতে আপনি চাইলে নতুন নতুন ফিচার যোগ করতে পারেন না। শুধুমাত্র আমাদের মেসেজিং কাদের জন্য কিপ্যাড সমৃদ্ধ যে ফোনগুলো থাকে তাকে আমরা বাটন ফোন বলে থাকে। এসমস্ত মোবাইল শুধুমাত্র সচরাচর আমাদের কথা বলার জন্য ব্যবহার করা হয়।

কাজ না করে টাকা ইনকাম করার উপায়

আমাদের মাঝে অনেকেই রয়েছেন যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে পারেন না তাদের জন্য বাটন ফোনের অপশন। এখন আপনি যদি বাটন ফোন দিয়ে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য ব্যাপারটা অনেক কঠিন হয়ে দাঁড়াবে। তবুও তথ্যপ্রযুক্তির এই যুগে এখন কোন কিছুই অসম্ভব আপনি এখন বাটন ফোন দিয়েও বেশ কিছু পদ্ধতি অবলম্বন করলে টাকা ইনকাম করতে পারবেন।

amrtube।com

এ ওয়েবসাইট থেকে কিভাবে আয় করবেন তার সম্পর্কে অনেকের মনে প্রশ্ন থাকলেও আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে আমার টিউব এই ওয়েবসাইটে একটি থার্ড পার্টি ওয়েবসাইট। এটি অনেকটা পিটিসি ওয়েবসাইটের মত আপনি যদি এখানে ক্লিক করে থাকেন তাহলে প্রতিদিন টাকা আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর আপনার সামনে বিভিন্ন বিষয়ে আর্টিকেল পাবলিশ করা হবে এবং তা আপনার সাথে প্রদর্শিত হবে। ধরুন একটি ব্লগ পোস্টে আপনি বিজ্ঞাপনের উপর ক্লিক করলে নি এজন্য আপনাকে 20 পয়েন্ট প্রদান করা হবে। অন্যদিকে একটি ইউটিউব ভিডিও চালু করলে তার জন্য আপনাকে 50 পয়েন্ট দেওয়া হবে।

জাভা গেম খেলে টাকা ইনকাম

বাটন মোবাইলে অনেক ক্ষেত্রে ইউটিউব চালু হয় না কিন্তু ইউটিউব ভিডিওটি দেখা যায়না আপনি শুধু মাত্র লাইক ও সাবস্ক্রাইব করার মাধ্যমেই এখান থেকে 50 পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। আর আমরা সকলেই জানি যে বর্তমানে যে সকল বাটনগুলো বের হয়েছে তা সবগুলো ইন্টারনেট কানেক্টেড তাই যেকোনো একটি ব্রাউজার চালু করে সহজেই ওয়েব সাইটে প্রবেশ করা সম্ভব।

এ্যার্নিং পয়েন্ট ক্লাব

আপনি যদি বাটন মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চান তাহলে এই ওয়েবসাইডটিতে আপনি একইভাবে প্রতিদিন ইউটিউব ভিডিও দেখে নিউজ পেপার পড়ে কিংবা একটি চ্যানেল সাবস্ক্রাইব করে টাকা ইনকাম করতে পারবেন। অন্যদিকে এই ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখে টাকা উপার্জন করার সুযোগ রয়েছে।

যেহেতু বাটন ফোনে ভালো গ্রাফিক্স প্রদর্শিত হয় না সেজন্য আপনার জন্য বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা একটু কঠিন হবে। আপনি যদি এই ওয়েবসাইটের মাধ্যমে ভিডিও দেখতে থাকেন তাহলে 1।2 পয়েন্ট করে যখন আপনি 100 পয়েন্ট জোগাড় করতে পারবেন তখন আপনাকে 20 টাকা প্রদান করা হবে।

বিকাশ অথবা নগদ এজেন্ট

বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেভাবেই নিজেদের পরিধি অনেক বেড়ে চলেছে। আপনি চাইলে এখন একটি বাটন ফোন ব্যবহার করে বিকাশ অথবা নগদের একজন এজেন্ট হিসেবে কাজ করতে পারে। এতে করে আপনার নতুন একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান চালু হয়েছে এবং গ্রাহকরা আপনার থেকে দেশ-বিদেশে বিভিন্নভাবে টাকা লেনদেন করতে পারবে।

একবার যদি আপনি বিকাশের এজেন্ট এবং নগদ উদ্যোক্তা হয়ে যান তবে বাটন মোবাইল ব্যবহার করে আপনি সরাসরি টাকা ট্রানজেকশন করতে পারবেন। এতে করে মোবাইল ব্যাংকিং সেবা গুলো আপনাকে বিভিন্ন পরিমাণ কমিশন দেবে। সুতরাং বাটন ফোনে টাকা ইনকাম করার জন্য আপনার জন্য সেরা একটি অপশন হতে পারে একজন এজেন্ট হয়ে কাজ করা।

পরিশেষে আমরা বলতে চাই যে যারা বাটন ফোন দিয়ে টাকা ইনকাম করার উপায় খুঁজে চলেছেন তাদের জন্য এই মাধ্যমগুলোয় বর্তমানে চালু হয়েছে। তবে ভবিষ্যতে আরো নতুন পদ্ধতির যুক্ত হতে পারে যেগুলো আপনি অনুসরণ করতে পারেন এবং পরবর্তীতে টাকা ইনকাম করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close