Earn Money

জিমেইল আইডি খুলে টাকা ইনকাম ২০২৪ | Unlimited জিমেইল আইডি খুলুন

গুগোল মেল বা জিমেইল আমরা সাধারণত বিভিন্ন কাজে ব্যবহার করে থাকি। আমাদের প্রাত্যহিক জীবনে অনলাইনে কোন কাজ সম্পূর্ণ করার জন্য একটি জিমেইল অ্যাকাউন্ট থাকা অত্যন্ত জরুরী। জিমেইল অ্যাকাউন্ট তৈরি করা যায় খুব সহজে শুধুমাত্র আপনার মোবাইল নাম্বার নাম এবং ব্যক্তিগত কিছু তথ্য দিয়ে একটি জিমেইল একাউন্ট খোলা সম্ভব।

জিমেইল আমরা বিভিন্ন কাজে ব্যবহার করে থাকে ছবি পাঠানো মেসেজ পাঠানো বিভিন্ন ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার ক্ষেত্রে আমরা প্রতিদিন তা ব্যবহার করছি। এসকল তথ্য গুলো আমাদের সকলের জানা কিন্তু এর বাইরেও যে আরো বেশ কিছু গোপন তথ্য রয়েছে তা সম্পর্কে কি আপনি জানেন।

জিমেইল অ্যাকাউন্ট খুলে জিমেইল আইডি খুলে বর্তমানে টাকা ইনকাম করা যায় এ বিষয়টি সম্পর্কে আমরা অনেকেই অবগত নয়। আপনি যদি না জেনে থাকেন যে জিমেইল অ্যাকাউন্ট খুলে জিমেইল আইডি খুলে টাকা ইনকাম করা যায় তাহলে আপনার জন্য আজকের এই আর্টিকেলটি অনেক বেশি জরুরী। আজকে আমরা আপনাদের দেখাতে চলেছে কিভাবে জিমেইল আইডি খুলে টাকা ইনকাম করা যায় তার সম্পর্কে বিস্তারিত বেশ কিছু তথ্য।

জিমেইল আইডি খুলে টাকা ইনকাম

জিমেইল একাউন্ট খুলে টাকা ইনকাম করা যায় এই বিষয়টি শুনতে অনেক অবাক লাগলেও ব্যাপারটি আসলেই সত্যি। বেশ কিছুদিন আগে আমার এক বন্ধু জিমেইল অ্যাকাউন্ট খুলে অনেক টাকা আয় করেছে। জিমেইল আইডি খুলে কিভাবে টাকা ইনকাম করা যায় তা সম্পর্কে আপনারা জানতে চেয়েছেন।

জিমেইল আইডি বিক্রি করে টাকা ইনকাম

আমরা মূলত আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চলেছে তা হচ্ছে জিমেইল একাউন্ট বিক্রি করে অনলাইন থেকে টাকা আয়। একটি জিমেইল একাউন্ট খোলা অতি সহজ একটি ব্যাপার যার কারণে মাত্র দুই মিনিটের মধ্যে আপনি যেকোনো সময় একটি জিমেইল খুলতে পারবেন।

তবে গুগলের নিয়ম অনুসারে একজন ব্যক্তি একটি মোবাইল নাম্বার ব্যবহার করে পাঁচটি জিমেইল একাউন্ট খুলতে পারবেন। তবে অনেক গোপন ট্রিকস রয়েছে যে সকল হল যদি আপনি শুরু করেন তাহলে আপনার একটি মোবাইল নম্বর দিয়ে হাজার হাজার জিমেইল একাউন্ট খোলা সম্ভব।

আইডি খুলে টাকা ইনকাম

ফেসবুকসহ বিভিন্ন ওয়েবসাইটে বর্তমানে এ জিমেইল অ্যাকাউন্ট কেনাবেচা হচ্ছে। আপনি চাইলে আপনার প্রতিটি জিমেইল অ্যাকাউন্ট 5 টাকা থেকে 20 টাকা পর্যন্ত বিক্রি করতে পারেন। এক্ষেত্রে আপনি ত্রিশটি জিমেইল অ্যাকাউন্ট যদি এক ঘন্টার মধ্যে তৈরি করতে পারেন তাহলে আপনি প্রতিটি 10 টাকা করে হলে 30 টি জিমেইল অ্যাকাউন্ট আপনি 300 টাকা দিয়ে বিক্রি করতে পারছেন।

এতে আপনি বুঝতে পেরেছেন যে আপনি এক ঘণ্টার মধ্যেই 300 টাকা ইনকাম করতে পারছেন শুধুমাত্র জিমেইল একাউন্ট বিক্রি করে। সুতরাং আপনি যত বেশি টাকা আয় করতে চাইবেন ঠিক কত টাকা আয় করতে পারবেন তবে আপনাকে বেশি বেশি করে জিমেইল আইডি খুলতে হবে।

এখন আপনাদের মাঝে অনেকেরই প্রশ্ন থাকতে পারে যে জিমেইল অ্যাকাউন্ট গুলো কোথায় বিক্রি করবেন তা নিয়ে। ফেসবুকের বিভিন্ন গ্রুপ রয়েছে যেখানে কেনাবেচা করা হয় আপনি সেখানে যোগাযোগ করার মাধ্যমে এবং বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যেসকল ওয়েবসাইটের জিমেইল কেনাবেচা করা হচ্ছে আপনি যোগাযোগ করার মাধ্যমে তা বিক্রি করতে পারেন।

জিমেইল পাসওয়ার্ড ভুলে গেলে করণীয়

তবে আনলিমিটেড অসংখ্য জিমেইল একাউন্ট খোলার জন্য আপনাকে বেশ কিছু জিনিস জানা লাগবে যেমন ভিপিএন কানেক্ট করতে হবে এবং এ দ্বীপের গুলো অবশ্যই প্রিমিয়াম হতে হয়। আমরা আমাদের অন্য একটি আর্টিকেল এর মাধ্যমে আপনাদের অনেক বেশি বেশি জিমেইল অ্যাকাউন্ট খোলার তথ্য দিয়ে থাকবো।

সুতরাং আপনি বুঝতে পেরেছেন যে জিমেইল আইডি খুলে কিভাবে টাকা ইনকাম করা হয় যায় তা সম্পর্কে। আমরা আমাদের জনস্বার্থ চেষ্টা করেছে যে অনলাইন থেকে জিমেইল বিক্রি করার মাধ্যমে টাকা ইনকাম করার বিস্তারিত সকল তথ্য প্রদান করার। এ সকল তথ্য আপনার যদি কোন কিছু জানার থাকে তাহলে তা আপনি আমাদের বলতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close