Earn Money

আইডি খুলে টাকা ইনকাম ২০২৪ – প্রতি আইডি ৫০০ ডলার ফ্রি নিন

অনলাইন থেকে টাকা ইনকাম করার ব্যাপারে আমরা সকলে জেনে থাকেন। তবে অনলাইন থেকে টাকা ইনকাম করার কিছু সহজ ও কঠিন মাধ্যম রয়েছে। আপনারা যারা সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য খুশির খবর এই যে শব্দটিও অভিনব পদ্ধতিতে যে কোনো ব্যবহারকারী অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারছে।

আরে বিভিন্ন ওয়েবসাইটের নিজেদের নাম ও ব্যক্তিগত তথ্য দিয়ে আইডি খুলে থাকে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আমরা একটি মোবাইল নাম্বার ইমেইল আইডি ও ব্যক্তিগত তথ্য সমাহার নিয়ে একটি প্রোফাইল তৈরি করা হয়। বর্তমানে দেশি-বিদেশি অনেক ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েবসাইটে আপনি একাউন্ট খোলার মাধ্যমে টাকা ইনকাম করার বিশেষ সুযোগ পাচ্ছেন।

আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছে এমন কিছু ওয়েবসাইট ওয়েবসাইট আপনি 500 ডলার ইনকাম করতে পারবেন। সুতরাং সময় নষ্ট না করে আপনাদের আইডি খুলে টাকা ইনকাম করার ব্যাপারে বিস্তারিত তথ্য আলোচনা করি। তবে আপনাদের উদ্দেশ্যে আমরা বলতে চাই যে আপনারা অবশ্যই আমাদের দেওয়ার নির্দেশনাগুলো অনুসরণ করবেন তাহলে স্বল্প সময়ের মধ্যে সফল হতে পারবেন।

আইডি খুলে টাকা ইনকাম করার জন্য কি কি প্রয়োজন?

আইডি খুলে টাকা ইনকাম করার জন্য যে সকল জিনিস আপনার জানা বা থাকা জরুরি তা আমরা এখানে আলোচনা করতে চলেছে। অনলাইন থেকে টাকা ইনকাম করার ক্ষেত্রে আপনাকে অবশ্যই ইন্টারনেট বিষয়ে দক্ষতা থাকতে হবে এবং বেশ কিছু তথ্য সংগ্রহ করার মাধ্যমে আপনি একটি আইডি খুলতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম

  • একটি মোবাইল অথবা কম্পিউটার।
  • একটি ইমেইল আইডি।
  • একটি মোবাইল নাম্বার।
  • আপনার ব্যক্তিগত সকল তথ্য।

আইডি খুলে টাকা ইনকাম করার নিয়ম

আপনারা যারা আইডি খুলে টাকা ইনকাম করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করেছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই উপরে আমরা যে সকল তথ্য গুলো দিয়েছি বা যেসব জিনিস গুলো প্রয়োজন আপনি অবশ্যই সে সকল তথ্য সাথে নিয়েই ওয়েবসাইটে প্রবেশ করে আইডি খোলার চেষ্টা করবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম

আইডি খুলে টাকা ইনকাম করার জন্য দেশি-বিদেশি অনেক ওয়েবসাইট রয়েছে যেসব ওয়েবসাইটে তারা তাদের গ্রাহক সংখ্যা বাড়ানোর উদ্দেশ্যে প্রচারণা চালায়। আমরা আপনাদের জন্য এমন কিছু মোবাইল অ্যাপ্লিকেশন ও ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি যেগুলো ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

রিং আইডি দিয়ে ইনকাম

রিং আইডি ফেসবুকের মতো একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। এই ওয়েবসাইটে আপনি বিভিন্ন ধরনের কাজকর্ম করে স্বল্প সময়ের মধ্যেই অনেক টাকা আয় করতে পারবেন। আপনি চাইলে রিং আইডি অ্যাপ্লিকেশন ব্যবহার করে সারা বিশ্বের যেকোনো প্রান্তের মানুষের সাথে যোগাযোগ করতে পারবেন।

  • রিং আইডি তে একাউন্ট খোলার জন্য আপনাকে প্রথমে গুগোল প্লেস্টরে প্রবেশ করতে হবে এবং অফিশিয়াল অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে।
  • ডাউনলোড করার পর অ্যাপ্লিকেশন টি চালু করুন এবং সাইনআপ অপশনে ক্লিক করুন।
  • সাইনআপ অপশনে ক্লিক করলেই আপনাকে দেশ নির্বাচন করার জন্য বলা হবে আপনি যেহেতু বাংলাদেশী তাই অবশ্যই বাংলাদেশ নির্বাচন করবেন।
  • যথাস্থানে আপনার মোবাইল নম্বর প্রদান করুন।
  • আপনার মোবাইল নাম্বারে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড প্রেরণ করা হবে সে পাসওয়ার্ডটি যথাযথভাবে লিখুন।
  • পরবর্তীতে আপনাকে নেক্সট বাটনে ক্লিক করে আইডি প্রোফাইল নাম সিলেক্ট করার জন্য বলা হবে নিজের সম্পূর্ণ নাম লিখে পরবর্তী ধাপে প্রবেশ করুন।
  • পরবর্তী ধাপে আপনাকে পাসওয়ার্ড প্রদান করার কথা বলা হবে আপনি একটি শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করুন।
  • সবশেষে আপনি রিং আইডির অফিশিয়াল হোম পেজ দেখতে পাবেন এবং সেটিং অপশন এ ক্লিক করে আপনি যে একাউন্টে কিছু টাকা পেয়েছেন তা দেখতে পাবেন।

সার্ভে করে টাকা ইনকাম

রিং আইডি খোলার পর আপনাকে এখন বেশ কিছু কাজ করতে হবে এতে করে আপনার টাকা ইনকাম শুরু হবে। প্রথমে অ্যাপটির পুরোপুরি ফিচার গুলো দেখে নিন যেখানে টাকা ইনকাম বা রেফার করার অপশন পাবেন। অর্থাৎ আপনি যদি কোনো বন্ধুকে রিং আইডি খোলার জন্য লিঙ্ক শেয়ার করেন এতে করে আপনার অ্যাকাউন্টে 50 টাকা জমা হবে। এভাবে যদি আপনি 10 জন বন্ধুকে রেফারের করার মাধ্যমে রিং আইডি খুলতে পারেন আপনার একাউন্টে 500 টাকা জমা হবে।

Twitter আইডি খুলে টাকা ইনকাম

আপনারা যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেন তারা হয়তো টুইটার এর নাম শুনেছেন। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি আইডি বিক্রি করে আপনি টাকা আয় করতে পারবেন। বিভিন্ন ব্লগার ওয়েবসাইটের অনড় রয়েছে যারা তাদের কোম্পানির শেয়ার করার জন্য টুইটার একাউন্ট কিনতে চান।

তাছাড়া বিভিন্ন মাল্টিন্যাশনাল কোম্পানি রয়েছে যারা সোশ্যাল মার্কেটিং করার জন্য এই টুইটার একাউন্ট কে ব্যবহার করেন। আপনার যদি একটি বড় মাপের টুইটার অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে তার ব্যবহার করে আপনি সেটি 100 ডলারের বেশি বিক্রি করতে পারবেন। এসকল কোম্পানিগুলো তাদের কোম্পানির পণ্যের প্রচার এর জন্য এই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম

আমরা আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং আপনি পরবর্তী ধাপে আমাদের এই তথ্যগুলো যথাযথভাবে অনুসরণ করার মাধ্যমে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। টাকা ইনকাম করার জন্য কোন তথ্য জানার থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে তা বলতে পারেন। আমরা আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

Tags

Related Articles

Back to top button
Close