Gadgets

গাজী ২ ঘোড়া পাম্পের দাম ২০২৪ – গাজী নতুন পাম্পের দাম

আপনি কি একটি মোটর পানির পাম্প কিনতে চান।তবে আমি বলব আপনার জন্য মানসম্মত হবে গাজী দুই ঘোড়া পাম্প গুলো। কেননা আপনারা হয়তো সকলেই জানেন বাংলাদেশের নাম্বার ওয়ান কোম্পানি গাজী।

যার বিভিন্ন পণ্য আমরা ব্যবহার করে আসছি। সেই কাজী কোম্পানি সাধারণ মানুষের সুবিধার জন্য নিয়ে এসেছে দুই ঘোড়া ওয়াটার পাম্প। আচ্ছা ব্যবহারে আপনি অনেকটাই সুবিধা ভোগ করতে পারবেন বলে মনে করা যায়।

তবে এখন অনেকে জানে না এই কাজী পাম্প গুলো বা দুই ঘোড়া গাজিপাম গুলো কত টাকায় বিক্রি হচ্ছে। বা তার সম্পর্কে আরো অনেক তথ্য অনেক মানুষই জানে না যার কারণে আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি।

আপনারা খুব সহজে আমাদের আর্টিকেল থেকে জানতে পারবেন গাজী দুই ঘরে পাম্পের দাম সহ নানান বিস্তারিত তথ্য যে তথ্য অনুযায়ী যদি আপনি গাজী পাম্পগুলো নিয়ে থাকেন সেক্ষেত্রে আপনি অনেকটাই লাভবান হতে পারবেন বলে মনে করা যায়।

২ঘোড়া গাজী পাম্পগুলো দীর্ঘদিন যাবত ব্যবহার করা যায়। এতে বিদ্যুৎ সাশ্রয় কম হয় এবং সবদিক থেকে আপনি মোটামুটি স্যাটিস্ফাই হতে পারবেন। তাই দেরি না করে এক্ষুনি জেনে নিন গাজী ২ ঘরা পাম্পের দাম সহ নানান বিস্তারিত কথা।

গাজী দুই ঘোড়া পাম্প

অনেকে অনেক রকম পাম্প ব্যবহার করে তবে এই সমস্ত পাপগুলো ব্যবহারের ফলে অনেকেরই অনেক রকম অসুবিধায় পড়তে হয়। বিশেষ করে বাংলাদেশে এমন অনেক পাম্প রয়েছে যেগুলো ব্যবহারের ফলে অতিরিক্ত বিদ্যুতের অপচয় হয়।

এছাড়াও বিভিন্ন বাম পাশে যেগুলো মাটির তল থেকে পানি তুলতে ব্যর্থ হয়ে থাকে তাই আপনি যদি গাজী ২ ঘরা পাম্পগুলো নিয়ে থাকেন সেক্ষেত্রে এই সমস্ত অসুবিধাগুলো থেকে বাঁচতে পারবেন এবং মটরের সঠিক ব্যবহার করতে পারবেন।

তাই বর্তমান সময়ে আপনি যদি সব থেকে ভালো সেচ পাম্প নিতে চান। সে ক্ষেত্রে আপনারা গাজী কোম্পানির ২ দুই ঘোড়া পাম্পটি নিতে পারেন। কেননা প্রতিটি পাম্প এর চাইতে এই কাজী দুই ঘোড়া পাম্পটি শতগুনে ভালো এবং আপনারা এই পাম্পটি ব্যবহার করে কাজে অনেক সুবিধা পাবেন। নিচে আমরা দুই ঘোড়া পাম্পের দাম প্রকাশ করছি মনোযোগ সহকারে পড়েছে নিন।

গাজী ২ঘোড়া পাম্পের দাম:

গাজী কোম্পানির যে দুইঘোড়া পাম্পগুলো রয়েছে সেগুলোর দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে নিজে বিস্তারিত আলোচনা করা হলো। গাজী কোম্পানির যেই দুই হর্স পাওয়ারের পাম্প গুলো রয়েছে তার ভিতরে সুপরিচিত এবং সেরকমটি হল 2TCP-25/160B যা সাধারণত আপনারা কিনতে পারবেন যেকোনো পাম্পের দোকান থেকে। নিচে এই পাম্পের সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিচ্ছি এর প্রতিটি স্পেসিফিকেশন সম্পর্কে ভালোভাবে জেনে নিন।

ব্রান্ডের নামঃ গাজী
মডেলঃ 2TCP-25/160B
উৎপত্তিস্থলঃ চায়না
হর্সপাওয়ারঃ ২ এইচপি বা ২ ঘোড়া
পাইপ/ডেলিভারি লাইঃ ১.২৫ ইঞ্চি
ভোল্টেজ/কারেন্টঃ ২২০ ভোল্ট (এসি)
পানি সাপ্লাই ক্ষমতাঃ ১০ লিটার থেকে ১৪০ লিটার
দাম: ১২৯০০ টাকা

ওয়ারেন্টি: প্রতিটি গাজী পাম্পের ওয়ারেন্টি এক বছর দিয়ে থাকে এই এক বছরের মধ্যে যদি আপনার পাম্পটি কোনভাবেই ব্যবহারের অযোগ্য হয়ে পড়ে সে ক্ষেত্রে আপনি পরবর্তী সময়ে এই পাম্পটি পরিবর্তন করতে পারবেন। কিংবা এমনও হতে পারে এক বছরের মধ্যে যদি আপনার পাম্পটি নষ্ট হয়ে যায় সে ক্ষেত্রে পরবর্তীতে সারিয়ে দেওয়ার সুযোগ রয়েছে।

Gazi 2HP Low Lift pump

দুই হর্সপাওয়ারের আরও একটি পাম্প হলোGazi 2HP Low Lift pump. আগের তুলনায় এই পাম্পটির দাম কিছুটা বেশি কেন না এই পামটিতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের মোটর যার কারনে কিছু পরিমাণ বেশি ধরা যায় এই পাম্পের দাম। এই পামটি যদি আপনারা নিজে চান তাহলে আপনাদেরকে ১৫ হাজার ৫০০ টাকা দাম দিতে হবে। নিচে এই পাম্পটির স্পেসিফিকেশন দেয়া হলো।

ব্রান্ডের নামঃগাজী
মডেলঃ 2HP Low lift pump
পাওয়ারঃ ২ ঘোড়া
পানি উত্তোলণ ক্ষমতাঃ ১০-১৪০ লিটার
ভোল্টেজঃ সিঙ্গেল ফেইস- ২২০ ভোল্ট/ তিন ফেইস – ৩৮০-৪৪০ ভোল্ট

ওয়ারেন্টিঃ ২৪ মাস/২বছর

দুই বছর মধ্যে যদি কোনোভাবেই নষ্ট হয়ে থাকে। সেক্ষেত্রে আপনারা পরবর্তীতে পরিবর্তন করে নিতে পারবেন এই দুই ঘোড়া ওয়াটার পাম্পটি।

Related Articles

Back to top button
Close