Hotel & Resort

নরসিংদী আবাসিক হোটেল ভাড়া ২০২৩ – কম খরচে নরসিংদীর সেরা হোটেল

আপনারা হয়তো অনেকেই অনেক সময় নরসিংদী গিয়ে থাকেন বিভিন্ন ক্ষেত্রে। অনেকে আছেন যারা নরসিংদীতে প্রতিনিয়তই যাতায়াত করেন বিভিন্ন কারণবশত। এবং অনেকেই আছে যেখানে নরসিংদীর বিভিন্ন প্রতিষ্ঠানে পড়ালেখার জন্য সেখানে গিয়ে থাকেন। হয়তো অনেকেই নরসিংদীতে অনেক রকম কাজের জন্য গিয়ে থাকেন। যার কারণে সেখানে কিছু সময় থেকে যেতে হয়। বা এমনও হতে পারে নরসিংদী গিয়েছেন তবে আসতে পারছেন না কোনরকম জটিলতার কারণে।

যেমন গাড়ি না পাওয়ার কারণে এবং বিভিন্ন কারণবশত আপনাদের নরসিংদীতে থেকে যেতে হতে পারে।তবে এমন পরিস্থিতিতে কোথায় যাবেন বা কোথায় থাকবেন। তা নিয়ে অনেককেই চিন্তায় পড়ে যান। এছাড়া বর্তমানে যারা নরসিংদী যাবার কথা ভাবছেন। সেখানে যাবার পর যদি আপনাদের সেখানে দুই থেকে তিন দিন থাকতে হয়। তবে আপনারা কোথায় থাকবেন। তাই এই নিয়ে আপনাদের আর কোনরকম চিন্তা করতে হবে না।

কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে যাচ্ছি নরসিংদীর কিছু আবাসিক হোটেলের সম্পর্কে।এই সকল হোটেল গুলোতে আপনারা কোনরকম দ্বিধা ছাড়াই যেতে পারবেন। কারণ বর্তমানে নরসিংদীতে যে সমস্ত হোটেল গুলো সন্ধান আপনাদের দেবো। এ সকল হোটেল গুলো নরসিংদীর সবথেকে ভালো মানের হোটেল দের মধ্যে কিছু। এ সমস্ত হোটেল গুলোতে যাওয়ার ফলে আপনারা অনেক সুবিধা ভোগ করতে পারবেন।যে সুবিধা গুলো অন্যান্য হোটেল গুলো থেকে পাবেন না। তাই এই সমস্ত ভালো হোটেল গুলোর সম্পর্কে যদি জানতে চান। তবে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে।

তবে আপনি এই সমস্ত হোটেল গুলোর সম্পর্কে ডিটেইলস জানতে পারবেন। কত টাকা ভাড়া দিতে হবে এবং কিভাবে বুকিং করবেন। এই সমস্ত তথ্য গুলো আমরা আপনাদের দিয়ে দেব। আপনারা যদি ভেবে থাকেন নরসিংদী গিয়ে সেখানে এই সমস্ত হোটেলগুলো খোঁজ করবেন।

তবে আপনাদের অনেক রকম অসুবিধায় পড়তে হতে পারে।কেননা আপনারা সেখানে যাবেন কোন গুরুত্বপূর্ণ কাজে। তবে সেই গুরুত্বপূর্ণ কাজ ব্যতীত যদি আপনাদের হোটেলের সন্ধান করে বেড়াতে হয়। তবে আপনাদের সেই কাজটিতে ঘাটতি থেকে যাবে।মনোযোগ সহকারে আপনারা সে কাজটি করতে পারবেনা। 

তাই আপনারা যদি আমাদের এই আর্টিকেল থেকে নরসিংদীর বিভিন্ন হোটেল গুলোর সন্ধান এবং তার সম্পর্কে জেনে নেন। তাহলে হয়তো আপনাদের জন্য অনেকটাই সুবিধার হয়ে যাবে। শুধুমাত্র আপনারা হোটেল গুলোতে গিয়ে উঠতে পারবেন।অনেক সময় হোটেল গুলোতে প্রায় বুকিং হয়ে যায়। 

যার কারণে পরবর্তীতে আর কোনো রকম কাস্টমারদের রুম বুক দেয়া পসিবল হয় না। সে ক্ষেত্রে আপনারা যদি সেখানে গিয়ে হোটেলগুলো থেকে কোনরকম রুম ম্যানেজ না করতে পারেন। সে ক্ষেত্রে আপনাদের আরো ঝামেলায় পড়তে হবে।তাই আপনাদের এই অসুবিধায় যাতে পড়তে না হয়। 

সেজন্যই আমরা এ সমস্ত হোটেল গুলোর কন্টাক্ট নাম্বার সহ প্রকাশ করছি। এই নাম্বার গুলোর মাধ্যমে যোগাযোগ করে আপনি জানতে পারবেন সেখানে কোন রকম রুম ফাঁকা আছে কিনা। এবং ভাড়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করে নিতে পারবেন। যা আপনাদের জন্য অনেকটাই সহজ হবে বলে মনে করছি। তাই জেনে নিন নরসিংদীর বিভিন্ন আবাসিক হোটেল গুলোর নাম এবং তার ভাড়া সম্পর্কে।

হোটেলের নাম এবং ভাড়া:

 

হোটেলের নাম : হোটেল নিরালা

ভাড়া : ৭০০ টাকা থেকে শুরু করে ২৭০০ টাকা পর্যন্ত (প্রতিরাত)

যোগাযোগ: 01711-196699

 

হোটেলের নাম : হোটেল রিয়াজ

ভাড়া : ৬৫০ টাকা থেকে শুরু করে ১৮০০ টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ :01554-228275

 

হোটেলের নাম : হোটেল নগর প্লেস

ভাড়া : ৯০০ টাকা থেকে শুরু করে ৩৪০০ টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ: 01747-641419

আমরা এখানে বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে আপনাদের বেশি কিছু ধারণা দিয়েছি যে ধারণা গুলো পাওয়ার পরে হয়তো আপনাদের অনেকটাই সহজ হয়েছে ভৈরবে হোটেল গুলোর সম্পর্কে।

আপনারা এই আবাসিক হোটেল গুলোতে যে প্রকার সুবিধা ভোগ করতে পারবেন। তা অন্যান্য হোটেল গুলোতে কখনোই তা পাবে না কেননা ভৈরবের সবথেকে উন্নত মানের আবাসিক হোটেল গুলোর মধ্যে এই তিনটি। যেগুলোতে আপনারা কোন রকম দ্বিধা ছাড়াই গিয়ে থাকতে পারবেন। এবং খুবই কম টাকা ভাড়ায় সেখানে রাত্রি যাপন করতে পারবেন।

Related Articles

Back to top button
Close