Gadgets

বার্জার রং এর দাম ২০২৪ আজকের পাইকারি ও খুচরা মূল্য

আজকে আমরা এ আর্টিকেলে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তা হল বার্জার রংয়ের দাম।বর্তমান বাংলাদেশে খুবই পরিচিত এই বার্জার রং গুলো। যা সাধারণত প্রতিটি মানুষই তাদের বাড়ি কিংবা অন্যান্য প্রতিষ্ঠানের সৌন্দর্য বাড়াতে এ রঙগুলো ব্যবহার করে থাকে। তাই তেমনি ভাবে হয়তো আপনিও আপনার নতুন বাড়ির সৌন্দর্য বারাতে এমন কোন রঙের সন্ধান করছেন। যেয় রংটি দ্বারা আপনি আপনার বাড়িটি সজ্জিতভাবে সাজাতে পারবেন।

একটি সুন্দর বাড়িতে পুনরায় রং করে সাজাতে আপনাকে অন্য কোন রং কিংবা অন্য কোন পদ্ধতি অবলম্বন করতে হবে না। আপনি শুধুমাত্র বার্জার রং দিয়েই আপনার বাড়িতে রং করে নিতে পারেন। যা দেখতে অন্যান্য রঙের চাইতে অনেকটাই অসাধারণ দেখাবে বলে মনে করছি।

বার্জার সাধারণত একটি কোম্পানির নাম। যে কোম্পানিটি মানুষের চাহিদা মোতাবেক বিভিন্ন কালারের রং তৈরি করে থাকে। এবং এই রংগুলো মানুষ তাদের বাড়িঘর কিংবা অন্যান্য জায়গাগুলোতে ব্যবহার করে থাকে।

একটি বাড়ি তখনই সুন্দর দেখায় যখন বাড়িতে একটি সুন্দর রং দিয়ে রং করা হয়। তাই আপনিও খুব সহজেই এই বার্জার কোম্পানির যেকোনো রং দিয়ে আপনার বাড়িটি সাজিয়ে তুলতে পারেন। যাতে করে আগের তুলনায় অনেকটাই সুন্দর দেখাবে আপনার বাড়ি। তাই নিচে আমরা বার্জার কোম্পানির প্রতিটি রঙের সম্পর্কে বিস্তারিত আলোচনা করছি।

বার্জার ওয়েদার কোট/Berger Weather Coat

যখন একটি বাড়ির বাইরের দেয়ালগুলোতে রঙের প্রয়োজন হয়। সে ক্ষেত্রে এই ওয়েদার কোট রং গুলো লাগানো হয়ে থাকে। এতে করে বাইরের দেয়াল অনেকটাই সুরক্ষিত থাকে। এমনকি এই ওয়েদার কোট দেয়ালে লাগানোর ফলে খুব সহজেই এর রং গুলো বৃষ্টিতে কিংবা অন্যান্য ধুলোময়লাই নষ্ট হয় না। দীর্ঘদিন যাবত এই রং থেকে যায়।

এমনকি কোনরকম স্যাঁতশেতে শ্যাওলা কিংবা অন্যান্য শৈবাল কখনোই জন্মাতে পারেনা বাড়ির দেয়ালে। তাই আপনিও আপনার দেয়ালকে সুরক্ষিত রাখতে এই বার্জার ওয়েদার কোড ব্যবহার করতে পারেন বাড়ির দেয়ালগুলোতে।

এই বাজার ওয়েদার কোট রং এর মূল্য ১৪৮০ টাকা। যার ওজন প্রায় ৩.৪৫ কেজি।

ফ্লেক্সিবাল রুফ কম্পাউন্ড/Flexible Roof Compound

এছাড়াও রয়েছে ফ্লেক্সিবল রুফ কম্পাউন্ড যা বাড়ি দেয়ালে লাগালে বাইরের তাপ কিংবা ধুলোবালিতে কখনোই আপনার দেয়াল নষ্ট হবে না। বরঞ্চ আপনার দেয়ালটি আরো সুন্দর দেখাবে এই ফ্লেক্সিবল রূফ কমপাউন্ড ব্যবহারে।

যার দাম বর্তমানে ১৪৬০ টাকা।

তবে শুধুমাত্র আপনারা এই রং গুলোই নয় আরো বেশ কিছু যাদের রং রয়েছে যেগুলো আপনারা বিভিন্ন ক্ষেত্রে এগুলো ব্যবহার করতে পারবেন।

বার্জার রং কোথায় পাওয়া যায়:

আমরা যখন না জেনে ই কোন কিছু কেনার কথা ভেবে থাকি কিংবা খুজে থাকি। তখন আমাদেরকে অনেক হয়রানির সম্মুখীন হতে হয়। তবে আপনি যদি সঠিক জায়গা সন্ধান জানেন বা এই বার্জার রং গুলো কোথায় পাওয়া যাবে তা সম্পর্কে জানেন।

তাহলে আপনি সরাসরি গিয়ে সেখান থেকে নিজের প্রয়োজন মোতাবেক রঙগুলো কিনে নিতে পারবেন।তাই আপনার কি সুবিধার জন্য আমরা আপনাদেরকে বলতে পারি এই বার্জার রং গুলো আপনারা আপনাদের বার্জার কিংবা অন্যান্য জায়গাগুলোতে যে সমস্ত হার্ডওয়ার দোকানগুলো রয়েছে। এই সমস্ত হার্ডওয়ার দোকান গুলোতে সন্ধান করলে আপনারা বার্জার রং গুলো কিনতে পাবেন।

তবে ছোট কোন দোকানে গেলে কখনোই পাবে না। আপনাদেরকে অবশ্যই একটি বড়সড়ো হার্ডওয়ারের দোকানে যেতে হবে। যেখানে অবশ্যই এই বার্জার রং গুলো থাকবে।এবং এই হার্ডওয়ার থেকে আপনারা আপনাদের প্রয়োজন মোতাবেক যেকোনো কালারের এবং যেকোনো প্রয়োজনের রং গুলো কিনে নিতে পারবেন ন্যায্য মূল্যে।

তবে মনে রাখবেন এই রংগুলো কেনার ক্ষেত্রে আপনাদেরকে দাম সম্পর্কে ভালোভাবে জেনে নিতে হবে। কেননা অনেক ব্যবসায়ীরা রয়েছে যারা অধিক লাভের আশায় কাস্টমারদের থেকে অতিরিক্ত দাম নিয়ে থাকে। যার কারণে দিনের পর দিন ঠকে থাকে বিভিন্ন কাস্টমার। তাই আপনাদের কেউ এ রঙগুলো কেনার পূর্বে ভালোভাবে এর দাম সম্পর্কে জেনে নিতে হবে।

তো আপনারা হয়তো এতক্ষণে বার্জার রং এর দাম এবং তার গুণগতমান সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন। তাই বাংলাদেশের যে কোন জায়গা থেকে আপনারা এই নির্দিষ্ট দামেই বার্জার রং কিনতে পারবেন বলে আশা করা যায়।

Related Articles

Back to top button
Close