Gadgets

রাইস কুকারের দাম ২০২৪ – কম দামে বাজারের সেরা রাইস কুকার

প্রতিটি মানুষেরই বেশ কিছু প্রয়োজনীয় জিনিস থাকে যেগুলো খুবই গুরুত্বপূর্ণ। তেমনি একটি প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ জিনিস হিসেবে পরিচিত রাইস কুকার। যা বর্তমানে প্রতিটি মানুষের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। রাইস কুকার সাধারণত ব্যবহার হয়ে থাকে ভাত রান্নার কাজে বা অন্যান্য অনেক কিছু রান্না করা যা।য় রাইস কুকারের সাহায্যে যা থেকে মানুষের অনেক সুবিধা হয়েছে। সাধারণত মানুষ কম পরিশ্রমে বা খুবই অল্প সময়ে ভাত রান্না করতে পারে শুধুমাত্র রাইস কুকারে যেটা ব্যবহার হয়ে থাকে ইলেকট্রিক পাওয়ার দ্বারা।

আমরা সকলেই জানি রাইস কুকার একটি ইলেকট্রনিক যন্ত্র। তারপর প্রতিনিয়তই এর চাহিদা ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে। যার কারণে বাজারে বিভিন্ন রকমের রাইত কুকার লক্ষ্য করা যায় যেগুলো মানুষ বিভিন্ন দামে ক্রয় করে থাকে। তবে আপনারা যারা বর্তমানে রাইস কুকার কেনার জন্য ভাবছেন। তারা হয়তো অনেকেই অনেক ভাবে জানার চেষ্টা করছেন। কোন রাইস কুকার টি ভালো এবং কোনটা দামের দিক থেকে সাশ্রয়ী হবে। তাই আপনাদের সুবিধার জন্য আমরা এই আর্টিকেলে বেশকিছু রাইস কুকারের সম্পর্কে আলোচনা করেছি। যেগুলো থেকে আপনারা পর্যাপ্ত পরিমাণ ধারণা নিতে পারবেন।

আপনারা আমাদের আর্টিকেল থেকে খুব সহজভাবে জানতে পারবেন বাংলাদেশের সব থেকে ভাল এবং কোনগুলোর দাম কত টাকা। তাই আপনি যদি বাংলাদেশী রাইস কুকার সম্পর্কে জানতে চান। তবে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন । এবং জেনে নিন আপনার অজানা রাইস কুকার সম্পর্কিত তথ্যগুলো।

বাংলাদেশে বর্তমানে বেশ কিছু রাইস কুকার কোম্পানি রয়েছে। সেগুলো হল,, walton, miyako,panasonic,, এ সমস্ত কোম্পানিগুলো বাংলাদেশের খুবই প্রচলিত। যার কারনে এ সমস্ত কোম্পানির রাইস কুকার গুলো মানে দিক থেকে ভালো হবে বলে আশা করা যায়। তার বেশি দেরি না করে খুঁজে নিন এই সমস্ত কোম্পানির রাইস কুকার গুলোর দাম।

Walton:

ওয়ালটনের বেশ কিছু রাইস কুকার রয়েছে সেগুলো বিভিন্ন দামে বিক্রি হয়ে থাকে। নিচে ওয়ালটনের সকল রাইস কুকার গুলোর দাম আলোচনা করা হলো।

Walton rice cooker WRC PAPE 28

Price: 2,950 tk

 

Walton rice cooker WRC PAPE 22

Price: 2,570 tk

 

Walton rice cooker WRC PAPE 18

Price:2,380 tk

 

Walton rice cooker WRC PAPE 15

Price: 3,000 tk

এখানে বেশ কিছু ওয়ালটন রাইস কুকারের মডেল এবং তার প্রাইস সম্পর্কে বিস্তারিত জানিয়েছি যা হয়তো আপনারা স্পষ্টভাবে বুঝতে পেরেছেন রাইস কুকারের দাম সম্পর্কে। এই ওয়ালটন রাইস কুকার গুলো ব্যাপকভাবে প্রচলিত বাংলাদেশ। আপনারা এই ন্যায্য মূল্যে ওয়ালটন থেকে রাইস কুকার গুলো কোনরকম ডিজে ছাড়াই কিনতে পারেন। তবে এই নির্দিষ্ট দামের চেয়ে অধিক দাম দিয়ে কখনোই কিনবেন না। কেননা এই নির্ধারিত দামের থেকে অতিরিক্ত দাম যদি আপনারা লক্ষ্য করে থাকেন তবে সেই ব্যবসায়ী অতিরিক্ত দাম চাবে। তাই এই নির্দিষ্ট মূল্য ছাড়া কখনোই ওয়ালটন থেকে রাইস কুকার কিনবেন না।

মিয়াকো রাইস কুকারের দাম:

আপনার হয়তো সকলেই মিয়াকো কোম্পানির নাম শুনেছেন। এই মিয়াকো কোম্পানি থেকেও অনেক রাইস কুকার বাজারজাত করা হয়। যেগুলো ভালো উন্নতমানের রাইস কুকার। তাই আপনারা যারা এই মিয়াকো কোম্পানির রাইস কুকারের দাম সম্পর্কে জানেন না। তারা এখনই জেনে নিন মিয়াকো কোম্পানির রাইস কুকারের দাম।

Miyako rice cooker ASL-302 HC

 

Price: 1,800 tk

 

Miyako Rice cooker MCM 508

 

Price: 2,800 tk

 

Miyako rice cooker MRC 918

 

Price: 2000 tk

আপনার এখানে বেশ কিছু মিয়াকো কোম্পানির রাইস কুকার লক্ষ্য করলেন যেগুলো প্রায় গ্রামের থেকে অনেকটাই কম। এছাড়াও এই রাইস কুকার গুলো অনেক ভালো মনের রাইস কুকার আপনারা এই সমস্ত রাইস কুকার গুলো যদি ক্রয় করে থাকেন তবে অবশ্যই আপনারা ভাল কিছু পাবেন বলে মনে করা যায়।

উন্নত পদ্ধতিতে ডিজিটাল গেজেট দ্বারা এসমস্ত রাইস কুকার গুলো তৈরি করা হয়েছে। যার কারণে ব্যবহার করে অনেকটাই সুবিধা ভোগ করার যায়। হয়তো আপনারা রাইস কুকার দাম সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন। তাই আপনাদের রাইস কুকার কিনতে আর কোনরকম ভাবনায় পড়তে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close