Gadgets

রুম হিটার বাংলাদেশ প্রাইস ২০২৩ – ভিশন, ওয়ালটন রুম হিটারের বর্তমান দাম

ক্যালেন্ডারের পাতা ঘুরে আবার শীতকাল চলে এসেছে। ডিসেম্বর মাসের শুরু থেকেই কনকনে শীতের কারণে আমরা ঘর থেকে বের হতে চায় না। অতিরিক্ত শীতের কারণে আমাদের দেশের বেশ কিছু অঞ্চলে মানুষের স্বাভাবিক জীবন ব্যাহত হয়। তাছাড়া শীতকালীন বিভিন্ন রোগ মাথাচাড়া দেয় যার কারণে আমাদের প্রতিনিয়ত সর্দি-কাশি-জ্বর এসকল রোগগুলোর লেগে থাকে। শীতের সময় বাইরে যেমন ঠান্ডা বিরাজ করে ঠিক তেমনি আমাদের ঘরের মধ্যেও অনেক শীত থাকে যার কারণে আমরা ঘরের মধ্যে থাকা অবস্থাতেও শীত অনুভব করি।

বাইরের আবহাওয়ার সাথে নিজেকে মানিয়ে নিতে না পারার কারণেই আমরা হয়তো ঘরের মধ্যে থেকে অতিরিক্ত শীত অনুভব করছি। তবে বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে কোন কিছুই অসম্ভব নয় যার কারণে এখন আপনি চাইলে ঘরের মধ্যেই আপনার উষ্ণতা বজায় রাখতে পারেন যা আপনার শীত থেকে আপনাকে বাঁচাবে। শীতের সময় আমাদের সবচেয়ে বেশী জরুরী যে জিনিসটি তা হল রুম হিটার যা আমাদের ঘরের উষ্ণতা বৃদ্ধি করে।

বাজারে বেশ কিছু ব্র্যান্ডের নিত্য নতুন মডেলের রুম হিটার পাওয়া গেলেও আমরা সর্বদা কম দামে ভালো মানের রুম হিটার খুঁজে থাকবো। এ অবস্থায় আপনারা বর্তমান বাজারে হয়তো খোজ নিয়ে রুম হিটারের দাম সম্পর্কে জানতে পারবেন কিন্তু ইন্টারনেটের মাধ্যমে আপনি এখন তাদের চেয়ে অফিশিয়াল নাম রয়েছে সেটি সম্পর্কে সঠিক তথ্য পাবেন। যার কারণে আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের সাথে বর্তমান বাজারের রুম হিটারের যেতাম রয়েছে সেটি উল্লেখ করেছি এবং প্রতিটি ব্র্যান্ড অনুসারে তার দাম এখানে তালিকা প্রকাশ করা হয়েছে।

ওয়ালটন রুম হিটারের দাম

বর্তমানে আমরা দেশি পণ্য ব্যবহার করতে অনেকেই আগ্রহী হয়েছে যার কারণে ইলেকট্রনিক্স পণ্য ব্যবহার করার ক্ষেত্রে সর্বপ্রথম যে ব্র্যান্ড নাম আমাদের সামনে আসে তা হচ্ছে ওয়ালটন। মোবাইল ফোন থেকে শুরু করে আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহারের উপযোগী সকল ধরনের পণ্য এখন আমরা ওয়ালটন এর মাধ্যমে কম দামে পেয়ে থাকে। এ অবস্থায় আপনার যদি পছন্দ হয় ওয়ালটন রুম হিটার ব্যবহার করতে তাহলে আপনার জন্য বাজারে বেশ কিছু মডেলের নিত্যনতুন ওয়ালটন রুম হিটার পাওয়া যাচ্ছে।

আজকের গিজারের দাম

এখন প্রশ্ন হচ্ছে এত মডেল থাকতে আপনি কেন ওয়ালটন রুম হিটার ব্যবহার করবেন। আপনাদের সংশয় দূর করার উদ্দেশ্যে আমরা বলতে চাই যে বাজারে হয়তো অনেক ব্র্যান্ডের রুম হিটার পাবেন তবে এদের মধ্যে থেকে আপনাকে ওয়ালটন বাছাই করতে হবে কেননা এখানে কাজের অর্ডার রয়েছে সেগুলোতে বিদ্যুৎ বিল কম আসে। তাছাড়া রুম হিটার গুলো দীর্ঘসময় ধরে আপনি ব্যবহার করতে পারবেন এবং এখানকার ভোল্ট বেশি হওয়ার কারণে আপনি রুহিতার গুলো কম সময়ের মধ্যে আপনার ঘরের উষ্ণতা বৃদ্ধি করতে পারবেন।

যাইহোক নিচের অংশ আমরা আপনাদের জন্য বর্তমান বাজারে যে সকল ওয়ালটন রুম হিটার পাওয়া যাচ্ছে তার একটি তালিকা প্রকাশ করেছে। আপনি চাইলে ওয়ালটনের যেকোন শো-রুমে যোগাযোগ করতে পারেন এবং তাদের যে শোরুম গুলোর রয়েছে সেখান থেকে আপনি সরাসরি এ পণ্যগুলো ক্রয় করতে পারবেন। নিচের অংশ থেকে আপনার পছন্দ মত যে কোন একটি ওয়ালটন হিটার বাছাই করুন এবং তা ক্রয় করার চেষ্টা করতে পারেন।

১৫০০ টাকায় সেরা রুম হিটার

  • Model – WRH-PTC007
  • Price – 1500 tk
  • Brand – Walton
  • Power Supply – AC220-240V ~ 50Hz
  • Maximum Wattage – 1000 Watts

২৫০০ টাকায় সেরা রুম হিটার

Model – WRH-PTC001
Price – 2500 tk
Brand – Walton
Power Supply – AC220-240V ~ 50Hz
Rated Frequency – 50 Hz
Rated voltage – 220-240 V ~
Maximum Wattage – 1500 Watts

৩০০০ টাকায় সবচেয়ে ভালো রুম হিটার

Model – WRH-PTC004
Price – 3000 tk
Brand – Walton
Power Supply – AC220-240V ~ 50Hz
Rated Frequency – 50 Hz
Maximum Wattage – 1800 Watts

৪০০০ টাকার সেরা রুম হিটার কোনটি

Model – WRH-PTC203T
Price – 4500 tk
Brand – Walton
Power Supply – AC220-240V ~ 50Hz
Rated Frequency – 50 Hz
Maximum Wattage – 2000 Watts

ভিশন রুম হিটার দাম

ওয়ালটনের পর বাজারে বর্তমানে যে কোম্পানিটি ইলেকট্রনিক্স পণ্য সেরা কিছু প্রদান করছে তাদের মধ্যে আরো একটি হলো ভিশন। আপনার বাজেট যদি কম হয়ে থাকে অর্থাৎ পনেরশো টাকা হয়ে থাকে এবং আপনি এই বাজেটের মধ্যে ভালো মানের একটি রুম হিটার ব্যবহার করতে আগ্রহী হন তাহলে আপনার জন্য আমরা এখানে বেশ কয়েকটি নিত্য নতুন মডেলের তালিকা প্রকাশ করেছে। আপনি আপনার সুবিধামতো যে কোন একটি রুম হিটার বাছাই করে নিন এবং বাজার থেকে সেটি ক্রয় করুন।

Model – Vision Room Comforter Easy Gray
Item Code – 873149
Brand – Vision
Price – 1500 tk
Heat Setting – 1000 watt/ 2000 watt
Coverage area – 3000 sq ft
Warranty – 1 year

Model – Vision Room comforter Easy White
Item Code –801519
Brand – Vision
Price – 1500 tk
Heat Setting – 1000 watt/ 2000 watt
Coverage area – 3000 sq ft
Warranty – 1 year

Model – VISION Room Comforter Easy Yellow
Item Code – 873152
Brand – Vision
Price – 1500 tk
Heat Setting – 1000 watt/ 2000 watt
Coverage area – 3000 sq ft
Warranty – 1 year

Model – Vision Room comforter Simple
Item Code –801520
Brand – Vision
Price – 2100 tk
Heat Setting – 900 watt/ 1800 watt
Coverage area – 4000 sq ft
Warranty – 1 year

উপরের অংশ আপনাদের জন্য যেসকল রুম হিটারের দাম ও মূল্যতালিকা শেয়ার করা হয়েছে তার প্রতিটি বর্তমান বাজার অনুসারে। আপনি অবশ্যই আপনার নির্ধারিত বাজেটের মধ্যে আপনার পছন্দমত যেকোনো একটি রুম হিটার ক্রয় করতে পারেন। যেহেতু ইলেকট্রনিক্স পণ্যের প্রতি নিহত দাম বৃদ্ধি পাচ্ছে এ অবস্থায় যেকোনো সময়ই আমাদের এখানে যে দাম উল্লেখ করা হয়েছে সেখান থেকে পণ্যের দাম যেকোনো সময় পরিবর্তন হতে পারে।

Related Articles

Back to top button
Close