Earn Money

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ২০২৪

বর্তমান সময়ে বিভিন্ন উপায়ে টাকা আয় করা যায় এর মধ্যে সবচেয়ে সেরা টাকা আয় করার পদ্ধতি হল ফ্রিতে লটারি খেলে টাকা ইনকাম। এতে করে আপনি কোন ধরনের ইনভেস্টমেন্ট ছাড়াই বিনামূল্যে বিভিন্ন লটারি খেলে টাকা আয় করার সুযোগ পাবেন। তাই আজকের আর্টিকেল থেকে আমরা আপনাদের শেখাতে চলেছে কিভাবে ফ্রিতে লটারি খেলে টাকা ইনকাম করা যায় তা সম্পর্কে। আপনার টাকা ইনকাম করতে আগ্রহী তারা আমাদের পুরো আর্টিকেলটি পড়ে এবং লটারি খেলে টাকা ইনকাম করুন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

লটারি খেলা কে আমরা সাধারণত ভাগ্য পরীক্ষা হিসেবে বলে থাকি। যার কারণে আমরা বিভিন্ন সেক্টর থেকে লটারি টিকিট কিনে থাকি। টিকিট কেনার পর একটি নির্দিষ্ট দিনে লটারির ড্র অনুষ্ঠিত হয় এবং আপনার টিকেট নম্বরের সাথে যদি ফলাফলে মিলে যায় তাহলে আপনি একটি বড় অঙ্কের টাকা পুরস্কার পাবেন।

ঘরে বসে ইনকাম করুন

তবে আমরা সাধারণত যে সকল লটারি খেলে থাকি সে সকল লটারি বেশিরভাগই টিকিট কিনতে টাকা খরচ হয় যার কারণে অনেকেই এই বিষয়ে আগ্রহী নন। তবে আজকে আমরা আপনাদের ফ্রিতে লটারি খেলে টাকা ইনকাম করা যায় এমন বেশ কিছু অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দেব যেগুলো ব্যবহার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

Winit

আপনারা যারা ফ্রি টাকা ইনকাম করতে চান এই বিষয়টি সম্পর্কে জেনেছেন কি বাংলাদেশে একটি এপ্লিকেশন তৈরি করা হয়েছে যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে বর্তমানে যাচ্ছে। বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় টেলিকমিউনিকেশন অফিশিয়াল অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করতে পারবেন।

যেহেতু এটা রবি সিমের একটি অ্যাপ সেহেতু এটাকে একদম পুরোদমে আমরা বিশ্বাস করতে পারি। এখানে আপনি বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করে সেই টাকা মোবাইল রিচার্জ থেকে শুরু করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তবে এই অ্যাপ্লিকেশনটির সবচেয়ে বিশেষ দিক হল যদি আপনি এখানে বিভিন্ন ধরনের কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তাহলে জাতীয় ও আন্তর্জাতিক বিষয় সম্পর্কে অনেক জ্ঞান লাভ করবেন।

ডলার আয় করার উপায়

সুতরাং বুঝতেই পারছেন যে আপনি বিশ্বের জানা অজানা তথ্য সম্পর্কে জানতে পারবেন এবং তারসাথে টাকা ইনকাম করতে পারছেন। সাধারণত আপনার পড়াশোনার মধ্য থেকে বিভিন্ন প্রশ্ন করা হয় যেগুলো উত্তর দিতে পারলে আপনি পয়েন্ট পাবেন। পরবর্তীতে পয়েন্টগুলো কে আপনি টাকায় রুপান্তর করে মোবাইল রিচার্জ অথবা বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

Quizi 

বর্তমান সময়ে free-lottery খেলে টাকা ইনকাম করার জন্য Quizi নামের এই অ্যাপ্লিকেশনটি স্বল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে। অ্যাপ্লিকেশনটির নাম শুনে হয়তো আপনি বুঝতে পেরেছেন ইহা একটি কুইজ খেলে টাকা ইনকাম করা যায়। সুতরাং আপনি বিভিন্ন ধরনের খেলতে পারবেন।

Quizi এই অ্যাপের মাধ্যমে আপনি যতো খুশি ততো কুইজ খেলে জ্ঞান অর্জন করার পাশাপাশি টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রতিটি কুইজের উত্তর দিতে পারলে আপনাকে বেশ কিছু পয়েন্ট দেওয়া হবে এবং আপনাকে পয়েন্ট এর পাশাপাশি আপনার লেভেল পরবর্তী পর্যায়ে প্রবেশ করবে।

রেফার করে টাকা ইনকাম

খেলার পাশাপাশি আপনি এখানে ইচ্ছামত যে কোনো ক্যুইজ তৈরি করে তা এখানে শেয়ার করতে পারবেন। যদি সেগুলো পাবলিশ হয় তাহলে আপনার সামনে ঐ পেজ গুলো আসলে সেগুলোর উত্তর আপনি খুব সহজে দিতে পারবেন। এই অ্যাপ দিয়ে যে পয়েন্টগুলো আপনি জয়লাভ করবেন সে কয়েনগুলো পরবর্তীতে ডলারে কনভার্ট করা যাবে। পরবর্তীতে এই ডলারগুলো আপনি পেপালের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

আলোচনার এই অংশে আমরা আপনাদের জন্য আরেকটি মোবাইল অ্যাপ এর সাথে পরিচয় করে দিতে চলেছি যে অ্যাপটির বর্তমানে বিভিন্ন বিজ্ঞাপনে আপনি দেখতে পাচ্ছেন। প্রথমে আপনাকে গুগল সার্চ থেকে এই অ্যাপটি ইন্সটল করে নিতে হবে। অ্যাপ্লিকেশনে রেজিস্ট্রেশন সম্পন্ন করে আপনি এখানে প্রবেশ করে একজন ব্যক্তির সাথে বসে থেকে লটারি খেলতে পারবেন। লটারি খেলার পর যদি জয়লাভ করতে পারেন তাহলে আপনি বিকাশ অথবা রকেটের মাধ্যমে পেমেন্ট পেয়ে যাবেন।

Tags

Related Articles

Back to top button
Close