Gadgets

আরএফএল ওয়াটার পাম্প দাম ২০২৪ (আজকের দাম)

পানির অপর নাম জীবন। জীবনে বেঁচে থাকতে হলে পানির প্রয়োজন অপরিসীম। আর  গরমে পানি ছাড়া তো চলবে না। বেঁচে থাকতে হলে আমাদের পানি প্রয়োজন সব সময়। সবকিছুতেই পানি আমাদের লাগে তাই পানির প্রয়োজনীয়তা আমাদের জীবনে অনেক বড় একটি বিষয়। আর এই পানি যদি হয় স্বচ্ছ সুন্দর ঝকঝকে তাহলে তো সব দিকেই ভালো হয়। ঝকঝকে সবচেয়ে সুন্দর  পানি পেতে আমাদের আরএফএল ওয়াটার পাম্প এর কোন তুলনা নাই। পানির প্রয়োজন এ সব সময় তাই সাথে রাখুন আরএফএল ওয়াটার পাম্প।

ঠিক সেই বিষয় নিয়ে আজকে আমরা আপনাদের মাঝে একটি নতুন আর্টিকেল এর মাধ্যমে আলোচনা করব আরএফএল ওয়াটার পাম্প এর বাজারমূল্য অর্থাৎ 2022 সালে যে বাজার মূল্য রয়েছে সে বাজার মূল্য সম্পর্কে বিস্তারিত সকল তথ্য গুলো আপনারা আজকে আমাদের এই আর্টিকেলের মাধ্যমে পেয়ে যাবেন। চলুন কথা না বাড়িয়ে মূল আলোচনায় যাওয়া যাক।

আরএফএল সাবমারসিবল ওয়াটার পাম্প

ফসলের প্রয়োজনে গভীর থেকে পানি তুলে আরএফএল সাবমারসিবল। এক ঘোড়া সাবমার্সিবল পাম্পে 2 তলা পর্যন্ত পানি উঠাতে পারবেন। আপনারা যদি ফসলের কাজে পানির জন্য আরএফএল সাবমারসিবল ব্যবহার করে তাহলে নিশ্চিন্তে থাকতে পারবেন। ফসলের  কাজে ব্যবহৃত আরএফএল সাবমারসিবল এর কোন তুলনা হয় না। 

আরএফএল সাবমারসিবল পাম্প মাটির 650 ফিট গভীর থেকে পানি তুলতে সক্ষম তাই ফসলের জমিতে পর্যাপ্ত পানি পেতে নিশ্চিন্তা আস্থা রাখুন আরএফএল সাবমারসিবল পাম্প এর উপর। সাথে পাচ্ছেন 24 মাসের ওয়ারেন্টি সুবিধা। এবং এর মূল্য হচ্ছে স্বাভাবিক। মাত্র 15 হাজার 300 টাকা মূল্যে আপনারা পেয়ে যাবেন ফসলের প্রয়োজনে গভীর থেকে পানি তোলার জন্য আরএফএল সাবমারসিবল ওয়াটার পাম্প।

আরএফএল 1 ঘোড়া পাম্পের দাম

আরএফএল বাংলাদেশের পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠান। আপনি যদি আরএফএলের 1 ঘোড়া পাম্পের মটর কিনতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনাকে খুব মনোযোগ সহকারে দেখতে হবে। কারন আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করব আরএফএল 1 ঘোড়া পাম্পের দাম।

আরএফএল 1 ঘোড়া পাম্পের দাম 62 98 টাকা। কিন্তু কেনার আগে অবশ্যই আপনি ভালভাবে যাচাই বাছাই করে নিবেন কেননা পণ্যের দাম অনেক সময় কমই আবার বাড়ে। নিচে আমি আর এফ এল এর 1 ঘোড়া পাম্পের মডেল নাম্বার এবং বিস্তারিত সবকিছু তথ্য আপনাদের সামনে আলোচনা করার চেষ্টা করছি।

আরএফএল গ্যাসের চুলার দাম

আপনারা যদি মনে করেন আরএফএল ওয়াটার পাম্প সেন্ট্রিফিউগাল 85005 এই মডেলের পাম্প টি কিনবেন বলে ভেবে থাকেন তাহলে এই ওয়াটার পাম্প এর বাজারমূল্য 2022 এ পড়বে 629 8 টাকা। ব্র্যান্ড হচ্ছে আরএফএল ওয়াটার পাম্প। প্রথম তলা থেকে চতুর্থ তলা পর্যন্ত আপনারা চাইলে আপনার বাড়িতে ঘরোয়া ব্যবহারের জন্য এই পাম্প টি ব্যবহার করতে পারবেন। এই পাম্প এর শক্তি 0.75

 তাছাড়াও পাওয়ার ভোল্টেজ রয়েছে 22 0 ভোল্টেজ। এর ক্ষমতা হচ্ছে 33.9 তাছাড়াও এস এম 1 ইঞ্চি এবং dn1 ইঞ্চি। এই পাম্প এর ওয়ারেন্টি থাকবে দুই বছর। অর্থাৎ দুই বছরের মধ্যে আপনার এ পাম্প কে যদি নষ্ট হয়ে যায় তাহলে ওয়ারেন্টি কার্ড এর মাধ্যমে আপনি আবার নতুন একটি ওয়াটার পাম্প পাবেন। পরিষেবা সহ প্রথম বছরের জন্য কয়েকবার এবং স্পেয়ার বিনামূল্যে থাকবে শুধুমাত্র আপনার জন্য। শুধুমাত্র পরিষেবা দ্বিতীয় বছরের জন্য বিনামূল্যে হবে।

আশা করি আপনারা যারা আরএফএল ওয়াটার পাম্প এর দাম জানতে ইচ্ছুক ছিলেন তারা আমাদের আজকের এই আর্টিকেল যদি পড়ে থাকেন তাহলে অবশ্যই আরএফএল ওয়াটার পাম্প এর দাম গুলো খুব সহজেই জেনে নিতে পেরেছেন। 

আর আপনারা যারা জানতে আগ্রহী রয়েছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং আপনাদের প্রয়োজন মত প্রশ্নের উত্তর গুলো আমাদের ওয়েবসাইডে আর্টিকেল এর মাধ্যমে খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন। আরো কিছু জানার থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন আমরা চেষ্টা করব আপনাদের প্রশ্নের উত্তর গুলো দেওয়ার।

Tags

Related Articles

Back to top button
Close