Gadgets

GPH রডের আজকের দাম ২০২৪ কম দামে সেরা রড কিনুন

আপনি কি বাড়িঘর বা কোন স্থাপত্য নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তাহলে আপনি হয়তো জেনে থাকবেন যে কোন নির্মাণশিল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য অথবা ছাদের ঢালাই এর ক্ষেত্রে সবথেকে ব্যবহৃত যে কাঁচামাল তাহলে রোড। নির্মাণশিল্পের সবচেয়ে ব্যবহৃত পণ্য হল রড যা ছাড়া আমরা কোন ধরনের নির্মাণকাজ সম্পন্ন করতে পারিনা। আপনি যদি উন্নত মানের একটি বাড়ি তৈরি করতে চান তাহলে আপনাকে অবশ্যই সে বাড়ি তৈরি করার জন্য শক্তিশালী রড ও দীর্ঘমেয়াদি রড ব্যবহার করতে হবে।

বাংলাদেশের বাজারে বর্তমানে বেশ কিছু স্টিল কোম্পানির রড বিক্রি করা শুরু হয়েছে কিন্তু তাদের মধ্যে থেকে কোনটি আপনি আপনার নির্মাণ কাজের জন্য ব্যবহার করবেন তা নিয়ে আপনার মধ্যে সংশয় থাকতে পারে। তবে চিন্তার কোন কারণ নেই আপনার সংশয় দূর করার লক্ষ্যে আমরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চলেছি। আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে চলেছি বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় রড কম্পানি জিপিএইচ।

বাংলাদেশের রডের বাজার এর প্রতিযোগিতা চলছে যার কারণে কোম্পানিগুলো নিজেদের অবস্থান বাজারে টিকে রাখার জন্য সর্বোচ্চ সেবা প্রদান করে। এখন প্রশ্ন হচ্ছে যে আপনি কেন জিপিএইচ রড বাজার থেকে ক্রয় করবেন। ফ্ল্যাটবাড়ি বা উন্নত মানের কোন নির্মাণ কাজ শুরু করার জন্য আপনাকে অবশ্যই রড ব্যবহার করতে হবে। যেহেতু আপনি আপনার বাড়িতে দীর্ঘসময় ধরে বসবাস করবেন সুতরাং আপনার বাড়িতে অবশ্যই এমন ভাবে তৈরি করতে হবে যেটা দীর্ঘদিন টেকসই হয়।

KSRM আজকের রডের দাম

যার কারণে বিভিন্ন ইঞ্জিনিয়াররা বর্তমানে দেশের বাজারে যে সকল রয়েছে এর মধ্য থেকে জিপিএইচ অনেক বেশি প্রাধান্য দিয়ে থাকে। অতএব আপনারা যারা জিপিএস ব্যবহার করে বাড়ি নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছেন তারা চাইলে আমাদের আর্টিকেলটি পড়তে পারেন। কেননা আমরা আজকেরে আর্টিকেল এর মাধ্যমে বর্তমান বাজার অনুসারে জিপিএইচ রয়েছে তা এখানে প্রকাশ করেছি। আমাদের এখান থেকে দাম যাচাই করার পর আপনি চাইলে আপনার নিকটস্থ যেকোনো হার্ডওয়ার দোকানের যোগাযোগ করার মাধ্যমে ক্রয় করতে পারেন।

GPH রডের আজকের দাম

গৃহ নির্মাণ কাজের জন্য রডের ব্যবহার সবচেয়ে বেশি জরুরি যার কারণে আমরা কোন বাড়িঘর ভিত্তিপ্রস্তর স্থাপন করা থেকে শুরু করে এবং ছাদের ঢালাই এর ক্ষেত্রে প্রচুর রডের প্রয়োজন হয়ে থাকে। আপনার বাড়িকে যদি আপনি দীর্ঘস্থায়ী ও টেকসই করতে চান তাহলে অবশ্যই যেসকল রড দীর্ঘদিন যাবৎ আপনাকে সাপোর্ট করবে এরকম রড ব্যবহার করা উচিত। কিন্তু দ্রব্যমূল্যের বাজারে কোনটি আসল কোনটা নকল কোন রড ব্যবহার করলে আমাদের নির্মাণকাজ ভালো হবে তার সম্পর্কে আমাদের অনেকের ধারনা থাকে না।

BSRM আজকের রডের দাম

চিন্তার কোন কারণ নেই কারণ আমরা আপনাদের জন্য বাজারের সেরা রড কোম্পানির বেশকিছু রডের তালিকা ও দাম উল্লেখ করে এই আর্টিকেলটি সাজিয়েছি। দ্রব্যমূল্যের বাজারে কোন রোড দিয়ে ব্যবহার করলে আপনার নির্মাণকাজ ভালো হবে তার সম্পর্কে জানার জন্য আমরা এখানে জিপিএইচ রডের বর্তমান বাজার অনুসারে যে দাম রয়েছে তা এখানে প্রকাশ করেছি। আপনারা যারা জিপিএস এর ব্যবহার করেণ নির্মাণ কাজ শুরু করতে চান তাদের উদ্দেশ্যে বলতে চাই যে বাজারে যে সকল রয়েছে তাদের মধ্যে সবচেয়ে কমদামী এই কোম্পানির ঘরগুলোয় পাওয়া যাচ্ছে।

বর্তমান বাজারে যাচাই করার পর আমরা দেখতে পাই যে আপনি যদি পাইকারি দামে জিপি রোড ক্রয় করতে চান তাহলে আপনাকে এ রড কেনার জন্য প্রতি কেজিতে 85 থেকে 90 টাকা প্রদান করতে হবে। অর্থাৎ আপনি যদি পাইকারি দামে এক টন জিপিএইচ রডের দাম জানতে চান তাহলে আপনার উদ্দেশ্যে বলা যায় যে আপনাকে 85 হাজার টাকা থেকে 90 হাজার টাকা দিয়ে ক্রয় করতে হবে। তবে খুচরা বাজারে এসকল রডের দাম তুলনামূলকভাবে একটু বেশি রাখা হয় কেননা যাতায়াত খরচ ও দোকান ভাড়ার কারণে দোকানদাররা আপনার থেকে এক্সট্রা কিছু টাকা আদায় করে নেয়।

Related Articles

Back to top button
Close