Gadgets

মাউথ স্পিকারের দাম ২০২৪ – সবচেয়ে ভালো মাউথ স্পিকার

এই আর্টিকেলে আমরা আজকে প্রকাশ করতে চলেছি মাউথ স্পিকার দাম সম্পর্কে। বর্তমানে বাংলাদেশের যে সমস্ত মাউথ স্পিকার গুলো রয়েছে। এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এই আর্টিকেলে। এ আলোচনা থেকে আপনারা খুব সহজে জানতে পারবেন প্রতিটি মাউস স্পিকারের দাম এবং তার সম্পর্কে আরো নানান কথা।

তাই আপনি যদি মাউথ স্পিকারের দাম সম্পর্কে জানতে চান। তবে আমাদের এই সমাধান আর্টিকেলটি মনোযোগ সহকারী পড়ে জেনে নিতে পারেন আপনার অজানা মাউথ স্পিকার সম্পর্কিত বিভিন্ন তথ্য।

মাউথ স্পিকার আমাদের বেশ কিছু ক্ষেত্রেই প্রয়োজন হয়ে থাকে। যেমন আমরা যখন কোন মিটিং কিংবা কোন বিষয়ে আলোচনা করতে যায়। সে ক্ষেত্রে অনেক মানুষের উপস্থিতিতে শুধুমাত্র মুখের কথায় সবাই শুনতে পায় না।

যার কারণে একটি স্পিকারের সাথে প্রয়োজন হয়ে থাকে মাউথ স্পিকার। এই মাউথ স্পিকারের মাধ্যমে একজন ব্যক্তি কথা বলে সকল ব্যক্তিকে বোঝানো সম্ভব।

তাই অনেকে হয়তো একটি মাউথ স্পিকার কেনার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এর দাম সম্পর্কে না জানার কারণে অনেকেই কিনতে সাহস পাচ্ছেন না। তাই আপনি আপনার পছন্দের মাউথ স্পিকারের দাম সম্পর্কে জেনে নিতে পারেন আমাদের এ আর্টিকেলে প্রকাশিত তথ্য অনুযায়ী।

নিচে আমরা বিভিন্ন মডেলের এবং বিভিন্ন দামের মাউথ স্পিকার সম্পর্কে বিস্তারিত প্রকাশ করছি। আপনারা নিজেদের প্রয়োজনীয় মাউথ স্পিকারের দাম এবং তার সম্পর্কে সঠিক তথ্য জেনে নিন।

বয়া মাউথ স্পিকার দাম

আমরা অনেকেই এই বয়া মাউথ স্পিকারগুলো দেখেছি। তবে বেশিরভাগ ক্ষেত্রে এই বয়া আউট স্পিকার গুলো দেখা যায় বিভিন্ন মসজিদে ইমামদের বক্তব্যের প্রয়োজনে। যখন মসজিদে অনেক মানুষ উপস্থিত হন।

তখন শুধুমাত্র বক্তার খালি গলায় বক্তব্য অনেকেই শুনতে পায় না‌। যার কারণে এই বয়া মাউত স্পিকার গুলোর মাধ্যমে যদি কথা বলে থাকে। সেক্ষেত্রে খুব সহজেই বক্সের মাধ্যমে শোনা গিয়ে থাকে।

এছাড়াও যে সমস্ত ব্যক্তিরা ইউটিউবিং করে তাদের youtube এ কন্টেন্ট তৈরির ক্ষেত্রেও একটি স্পিকারের প্রয়োজন হয়। সেই প্রয়োজনীয়তা মেটাতেও ভয়া স্পিকার গুলো ব্যাপকভাবে গুরুত্বপূর্ণ।

এই বয়া ইস্পিকার গুলো বাংলাদেশের বিক্রি হয়ে থাকে 800 থেকে 850 টাকা পর্যন্ত। এই নির্ধারিত বাজেটের মধ্যে আপনারা বয়া স্পিকার গুলো কিনতে পারবেন।

কারাওকে মাউথ স্পিকার

বর্তমানে খুবই পরিচিত একটি মাউথ স্পিকার হল কারাওকে মাউথ স্পিকার। এই মাউথ স্পিকারে দ্বারা আপনি সাধারণত দুইটি কাজ করতে পারবেন। একটি কথা বলতে পারবেন এবং সেই কথা আপনি অন্যদের মাঝে ক্লিয়ারলি শোনাতে পারবেন।

এ কারাওকে মাউথ স্পিকার গুলো তে সাউন্ড স্পিকার লাগানো রয়েছে। যার কারণে আপনি কথা বলতে পারবেন এবং সেই কথায় পরবর্তীতে রিপিট হবে সাউন্ড স্পিকার এর মাধ্যমে। অনেকটাই সুবিধাজন একটি মাউথ স্পিকার।

আমরা প্রায় সময় বিভিন্ন রকম ছোট খাট প্রোগ্রাম করি। যেগুলোতে অনেকেই বক্তব্য দিয়ে থাকে। এ সমস্ত বক্তব্যগুলো যদি নিজের হাতে মাউথ স্পিকার নিয়ে বলা যায়। সেক্ষেত্রে সবাই শুনতে পাবে।

এমনকি আরও একটি সুবিধা রয়েছে যেই সুবিধাটি হল আপনি এই মাউথ স্পিকারে কারাওকে মিউজিক বাজাতে পারবেন। এবং সেই মিউজিকের সাথে সাথে আপনি আপনার ভোকাল দিয়েও গান গাইতে পারবেন।

একই সাথে দুই ধরনের সুবিধার জন্য কারাওকে সাউন্ড স্পিকার গুলো প্রত্যেকের কাছেই খুবই সুবিধাজনক বলে মনে করা যায়।

এই কারাওকে মাউথ স্পিকার গুলো বাজারে বিক্রি হয়ে থাকে 650 টাকা থেকে ৭০০ টাকা পর্যন্ত।

মিনি স্পিকারের দাম:

বাংলাদেশে অনেক মিনি স্পিকার রয়েছে যেগুলো সাধারণত মোবাইলের সাথে কানেক্ট করে আপনি কথা বলতে পারবেন। আমরা যখন কোন মোবাইলে ভিডিও করি। তখন মোবাইলে ভিডিও করার সময় ভয়েস ঠিক মতন আসে না। আর ভয়েস ঠিকঠাকমতো না যাবার কারণে ভিডিওর সাথে কথার কোন মিল পাওয়া যায় না।

তাই আপনি যদি এই মেনি স্পিকার গুলো নিয়ে মোবাইলের সাথে কানেক্ট করে থাকেন। সেক্ষেত্রে আপনি অনর্গল ভিডিও করতে পারবেন। এবং সেই স্পিকারটি হাতে নিয়ে কথা বলতে পারবেন। এমনকি এই স্পিকারটি শার্টের সাথে লাগিয়ে রাখারও সিস্টেম রয়েছে। যার কারণে আপনাকে হাতে করে স্পিকারগুলো ধরে রাখতে হবে না।

এই মিনি স্পিকার গুলো বাজারে বিক্রি হয়ে থাকে ৪০০ থেকে ৫০০ টাকার মধ্যে। এই নিতাই তো বাজেটের মূল্যে আপনি মানসম্মত একটি স্পিকার কিনতে পারবেন বলে মনে করা যায়।

Related Articles

Back to top button
Close